Advertisement
০২ মে ২০২৪
Constable

কনস্টেবলের দেহ মিলল থানার পিছনের পুকুরে, রাষ্ট্রপতি পদকপ্রাপ্তের মৃত্যুতে রহস্য নামখানায়

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম কৃষ্ণপদ সর্দার। তিনি কর্মরত ছিলেন সুন্দরবন পুলিশ জেলার অন্তর্গত নামখানা থানায়। চলতি বছরেই রাষ্ট্রপতি পুরস্কার পেয়েছিলেন কৃষ্ণপদ।

Dead body of a constable recovered from a pond near police station at Namkhana

পুকুর থেকে উদ্ধার কনস্টেবলের দেহ। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নামখানা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ১৫:৩৮
Share: Save:

রাষ্ট্রপতি পুরস্কারপ্রাপ্ত কনস্টেবলের দেহ উদ্ধার হল থানার পিছনের পুকুর থেকে। বৃহস্পতিবার এই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার নামখানা ব্লকের নামখানা থানায়। পুলিশ তদন্ত শুরু করেছে ওই ঘটনার। পুলিশকর্মীর ওই অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘিরে দানা বেঁধেছে রহস্য।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম কৃষ্ণপদ সর্দার (৫৫)। তিনি কর্মরত ছিলেন সুন্দরবন পুলিশ জেলার অন্তর্গত নামখানা থানায়। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, বৃহস্পতিবার সকাল ৮টা নাগাদ নামখানা থানার পিছনে একটি পুকুর থকে উদ্ধার হয় কৃষ্ণপদের দেহ। তড়িঘড়ি পুকুর থেকে কৃষ্ণপদর দেহ উদ্ধার করেন সহকর্মীরা। তাঁকে নিয়ে যাওয়া হয় স্থানীয় দ্বারিকনগর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা কৃষ্ণপদকে মৃত বলে ঘোষণা করেন।

নামখানা থানা সূত্রে জানা গিয়েছে, চলতি বছরেরই গত ১২ এপ্রিল রাষ্ট্রপতি পুরস্কার পেয়েছিলেন কৃষ্ণপদ। তাঁর আকস্মিক মৃত্যুতে শোকগ্রস্ত সহকর্মীরা। এ নিয়ে সুন্দরবন পুলিশ জেলার সুপার কোটেশ্বর রাও জানিয়েছেন, ওই ঘটনার তদন্ত শুরু হয়েছে। কৃষ্ণপদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Constable Death unnatural death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE