Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mineral Water

নামি সংস্থার লেবেল লাগিয়ে নকল মিনারেল ওয়াটার, মধ্যমগ্রামে কারখানায় তালা পুলিশের

শনিবার অভিযান চালায় এনফোর্সমেন্ট ব্র্যাঞ্চ এবং পুলিশের যৌথ বাহিনী। পুলিশ ওই কারখানায় গিয়ে প্রচুর জলের জার এবং কিছু রাসায়নিক উদ্ধার করেছে।

উদ্ধার হওয়া জলের জার।

উদ্ধার হওয়া জলের জার। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
মধ্যমগ্রাম শেষ আপডেট: ২৬ জুন ২০২১ ১৩:৩৪
Share: Save:

জারে নামি সংস্থার লেবেল লাগিয়ে দিব্যি চলছিল নকল মিনারেল ওয়াটারের ব্যবসা। গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে সেই কারখানা বন্ধ করল এনফোর্সমেন্ট ব্র্যাঞ্চ এবং পুলিশ। শনিবার এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরপরগনার মধ্যমগ্রামে। যদিও ওই কাণ্ডে এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। তবে ওই কারখানাটি সিল করে দেওয়া হয়েছে।

মধ্যমগ্রামের বসুনগরের একটি বাড়িতে চলছিল ওই বেআইনি কারখানা। অভিযোগ জল ‘পরিশুদ্ধ’ করে তা নামি সংস্থার লেবেল লাগানো জারে ভরে বিক্রি করা হচ্ছিল। শনিবার সেই বাড়িতে অভিযান চালায় এনফোর্সমেন্ট ব্র্যাঞ্চ এবং পুলিশের যৌথ বাহিনী। পুলিশ ওই কারখানায় গিয়ে প্রচুর জলের জার এবং কিছু রাসায়নিক উদ্ধার করেছে।

এই কাণ্ডে এখনও কেউ গ্রেফতার হয়নি। তবে ওই কারখানাটি কার তা তদন্ত করে দেখা হচ্ছে। পাশাপাশি ওই কারখানার লাইসেন্স ছিল কি না তাও খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fake Mineral Water
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE