Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Lovely Maitra

Lovely Maitra: লাভলির অনুষ্ঠানমঞ্চ ভস্মীভূত, কারা লাগাল আগুন, চাপানউতর বিজেপি-তৃণমূলে

সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের তৃণমূল বিধায়ক লাভলি মৈত্রর উদ্যোগে শিশুদের পুষ্টিকর খাদ্য বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

—নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সোনারপুর শেষ আপডেট: ০৪ জুলাই ২০২১ ১৪:১৫
Share: Save:

রাতের অন্ধকারে আগুনে আগুনে ভস্মীভূত হয়ে গেল তৃণমূল বিধায়ক লাভলি মৈত্রর অনুষ্ঠান মঞ্চ। রবিবার সকালে সোনারপুরে একটি খাদ্য বিতরণ অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা ছিল বিধায়কের। তবে সেই অনুষ্ঠানের আগে শনিবার রাতেই তাতে আগুন লেগে যায়। এই ঘটনাকে কেন্দ্র করে শাসক-বিরোধী চাপানউতর শুরু হয়েছে। বিজেপি-র দিকে অভিযোগের তির শাসকদলের। তৃণমূলের দাবি, রাতের অন্ধকারে বিজেপি-র লোকেরাই লাভলির অনুষ্ঠানমঞ্চে আগুন লাগিয়ে দেয়। যদিও এই অভিযোগ অস্বীকার করে বিজেপি-র পাল্টা দাবি, এটি শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্বের ফল। অগ্নিকাণ্ডের ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, রবিবার সকাল ১০টা নাগাদ সোনারপুরের ব্লু স্কাই মাঠে ওই অনুষ্ঠান হওয়ার কথা ছিল। সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের তৃণমূল বিধায়ক লাভলি মৈত্রর উদ্যোগে শিশুদের পুষ্টিকর খাদ্য বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। তবে শনিবার গভীর রাতে অনুষ্ঠানের মঞ্চে আগুন লেগে যায়। এতে অনুষ্ঠান মঞ্চের প্যান্ডেলের বাঁশ, চাঁদোয়ার কাপড়ের অনেকাংশ ভস্মীভূত হয়ে যায়। বিষয়টি নজরে আসে পুলিশের টহলদারি ভ্যানের। পুলিশকর্মীরাই আগুন নেভান।

স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, বিধায়কের অনুষ্ঠান বানচালের জন্য পরিকল্পনা করেই অগ্নিসংযোগ করেছে বিজেপি-র লোকজন। তবে তৃণমূলের অভিযোগ মানতে নারাজ বিজেপি নেতৃত্ব। তাঁদের পাল্টা দাবি, শাসকদলের মধ্যে নানা গোষ্ঠীর রেষারেষিই এই ঘটনার পিছনে রয়েছে।

অগ্নিকাণ্ডের ঘটনায় ইতিমধ্যেই সোনারপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে সোনারপুর থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Sonarpur Lovely Maitra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE