Advertisement
১৯ জুলাই ২০২৪
Mysterious death

এ কী করল সোনারপুরের মেয়ে! একলা বাড়ি থেকে ভিডিয়ো কলে..., কী ভুল করেছিল কিশোর প্রেমিক?

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রায় তিন বছর ধরে প্রতিবেশী কিশোরের সঙ্গে সম্পর্ক ছিল কিশোরীর। অভিযোগ, সম্প্রতি অন্য এক জনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে কিশোর।

representational image of death

অভিযোগ, প্রেমিককে ভিডিয়ো কল করে কিশোরী আত্মঘাতী হয়েছে। ছবি: প্রতীকী

নিজস্ব সংবাদদাতা
সোনারপুর শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:০৩
Share: Save:

বাড়িতে কেউ ছিলেন না। প্রেমিককে ভিডিয়ো কল করে কিশোরী আত্মঘাতী হয়েছে বলে অভিযোগ। সোনারপুর থানা এলাকার রাজপুর সোনারপুর পুরসভার ৯ ওয়ার্ডের কামরাবাদ ভৌমিক পার্ক এলাকার ঘটনা।

মৃতা কামরাবাদ গার্লস স্কুলের একাদশ শ্রেণির ছাত্রী। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রায় তিন বছর ধরে প্রতিবেশী কিশোরের সঙ্গে সম্পর্ক ছিল তার। ওই কিশোর কামরাবাদ বয়েজ স্কুলের একাদশ শ্রেণির ছাত্র। অভিযোগ, সম্প্রতি অন্য এক জনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে কিশোর। বিষয়টি জানতে পেরে প্রেমিকের সঙ্গে ঝামেলা হয় মৃত কিশোরীর।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার সকাল থেকে তুমুল অশান্তি শুরু হয় ওই দু’জনের। শনিবার সকালে কিশোরীর বাড়িতে একবার এসেছিল কিশোর। দু’জনের কথাবার্তার পরেও কোনও সমাধান হয়নি বলে জানা গিয়েছে। মৃতার পরিবারের দাবি, কিশোর বাড়ি থেকে চলে গেলে ফোনে দু’জনের ফের ঝগড়া হয়। এর পরেই চরম সিদ্ধান্ত নেয় কিশোরী।

কিশোরীর পরিবারের তরফে জানা গিয়েছে, তার বাবা ও মা বাইরে কাজে গিয়েছিলেন। বাড়িতে ঠাকুমা থাকলেও অন্য ঘরে ছিলেন। কিশোরী বাইরের ফটকে তালা মেরে ঘরের ভিতরে ঢুকে কিশোরকে ভিডিও কল করে। নিজের ওড়না গলায় জড়িয়ে আত্মঘাতী হয় বলে অভিযোগ।

কিশোরের দিদি ভিডিয়ো কলের বিষয়টি জানতে পেরে কিশোরীর বাড়িতে চলে আসেন। এসে ডাকাডাকি করেন। কোনও সাড়াশব্দ না পেয়ে আশপাশের লোকজনকে ডেকে লোহার ফটক ভেঙে ভিতরে ঢোকেন। তাঁরা ঘরে ঢুকে কিশোরীর ঝুলন্ত দেহ দেখতে পান। উদ্ধার করে কিশোরীকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

ঘটনায় প্রেমিক ও তার পরিবারের বিরুদ্ধে সোনারপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন কিশোরীর বাবা। দাবি করেছেন, প্রতিবেশী যুবকের শাস্তি চাই। তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনার পর থেকে পলাতক কিশোর ও তার পরিবার। কিশোরীর মোবাইল বাজেয়াপ্ত করে খতিয়ে দেখছে সোনারপুর থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mysterious death Teenage girl Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE