Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Odisha Train Accident

করমণ্ডলকাণ্ডে মৃত তিন সন্তানই, বাসন্তীতে নিহতদের বাড়িতে গিয়ে পাশে থাকার বার্তা রাজ্যপালের

গত শুক্রবার সন্ধ্যায় ট্রেন দুর্ঘটনায় তিন ছেলেকে হারিয়ে শোকবিহ্বল ছড়ানেখালির গায়েন পরিবার। মঙ্গলবার সেখানে যান রাজ্যপাল। কথা বলেন পরিবারের সঙ্গে।

Governor CV Ananda Bose went to Basanti to visit the family of the victims of Odisha train tragedy

রাজ্যপাল সিভি আনন্দ বোসের সামনে কান্নায় ভেঙে পড়লেন নিহত তিন ভাই হারান গায়েন, নিশিকান্ত গায়েন এবং দিবাকর গায়েনের মা সুভদ্রা গায়েন। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বাসন্তী শেষ আপডেট: ০৬ জুন ২০২৩ ১৪:১৪
Share: Save:

বালেশ্বরে করমণ্ডল এক্সপ্রেস দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তিন সন্তানের। মঙ্গলবার দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীর ছড়ানেখালি গ্রামে মৃতদের বাড়িতে গিয়ে তাঁদের মায়ের সঙ্গে দেখা করলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। দিলেন তাঁর পাশে থাকার বার্তা। ওই গ্রামেরই আরও দু’জনের মৃত্যু হয়েছে ট্রেন দুর্ঘটনায়। তাঁদের বাড়িতেও যান রাজ্যপাল।

গত শুক্রবার সন্ধ্যায় ট্রেন দুর্ঘটনায় তিন ছেলেকে হারিয়ে শোকবিহ্বল ছড়ানেখালির গায়েন পরিবার। মঙ্গলবার সেখানে যান রাজ্যপাল। কথা বলেন নিহত তিন ভাই হারান গায়েন, নিশিকান্ত গায়েন এবং দিবাকর গায়েনের মা সুভদ্রা গায়েনের সঙ্গে। তাঁদের পাশে থাকার বার্তা দেন তিনি। রাজ্যপাল জানিয়েছেন, এই দুঃখজনক পরিস্থিতিতে তিনি ওই পরিবারের পাশে আছেন। ওই পরিবারটিকে কী ভাবে সাহায্য করা যায়, তা তিনি দেখবেন বলেও জানিয়েছেন। ওই দুর্ঘটনাতেই মৃত্যু হয়েছে ছড়ানেখালির বাসিন্দা সঞ্জয় হালদার এবং বিকাশ হালদারেরও। তাঁদের পরিবারের সঙ্গেও কথা বলেন তিনি।

তিন ভাই হারান, নিশিকান্ত এবং দিবাকর শুক্রবার করমণ্ডল এক্সপ্রেসে চড়ে রওনা দিয়েছিলেন অন্ধ্রপ্রদেশে। সেখানে ধান চাষের কাজে যাচ্ছিলেন তাঁরা। এর আগেও কয়েক বার অন্ধ্রপ্রদেশে গিয়েছিলেন তাঁরা। কিন্তু দুর্ঘটনায় মৃত্যু হয় ছড়ানেখালির ওই তিন ভাইয়ের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Coromandel Express accident Death Basanti Block
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE