Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Crime

মাঝরাতে দরজা বন্ধ করে আগুন, ২ শিশু-সহ ৬ জনকে পুড়িয়ে মারার চেষ্টা জয়নগরে

কালিকাপুরের বাসিন্দা তুষারকান্তি মণ্ডলের বাড়িতে এমন কাণ্ড ঘটেছে। ওই বাড়িতে থাকেন তুষার ছাড়াও আরও ৫ জন।

এই বাড়িতেই আগুন লাগানোর অভিযোগ।

এই বাড়িতেই আগুন লাগানোর অভিযোগ। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
জয়নগর শেষ আপডেট: ২২ জুলাই ২০২১ ১৩:৫৮
Share: Save:

ঘুমন্ত অবস্থায় একই পরিবারের দুই শিশু-সহ ছয় সদস্যকে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ উঠল দক্ষিণ ২৪ পরগনার জয়নগর থানার দক্ষিণ কালিকাপুর গ্রামে। ওই পরিবারটির অভিযোগ, সোমবার মাঝরাতে দরজা বাইরে থেকে আটকে পেট্রল ঢেলে বাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয়। তাঁদের দাবি, পরিবারের এক সদস্যের ঘুম ভেঙে যাওয়ার জতুগৃহ থেকে রক্ষা পেয়েছেন তাঁরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কালিকাপুরের বাসিন্দা তুষারকান্তি মণ্ডলের বাড়িতে বুধবার রাতে এই ঘটনা ঘটেছে। ওই বাড়িতে তুষার ছাড়াও তাঁর স্ত্রী, দুই শিশু সন্তান, ভাই এবং তাঁর পিসি থাকেন। বাড়িতে মোট তিনটি ঘর তাঁদের। তুষারের ভাই পার্থসারথির দাবি, সোমবার ভোররাতে তিনি পেট্রলের তীব্র গন্ধ পান। তিনি জানিয়েছেন, কৌতূহলবশত তিনি ঘরের বাইরে বেরোনোর চেষ্টা করতে গিয়ে দেখেন বাইরে থেকে দরজা বন্ধ। দাবি, এর পরেই তিনি জোর করে দরজা খুলে বাইরে বেরিয়ে আসেন। পার্থসারথির দাবি, ‘‘ঘরের বাইরে বেরিয়ে দেখতে পাই অন্ধকারের মধ্যে এক জন ছুটে পালিয়ে যাচ্ছে। অন্য দিকে একটি ঘরের সামনে দাউদাউ করে আগুন জ্বলছে৷ তিনটি ঘরের দরজাই বাইরে থেকে তার দিয়ে বাঁধা ছিল। এমনকি জানলা এবং দরজার ফাঁক দিয়েও ঘরের ভিতরে পেট্রল ঢেলে দেওয়া হয়।’’

আগুন দেখে চিৎকার করে ওঠেন পার্থসারথি। তাঁর চিৎকারে পরিবারের বাকি সদস্যরাও জেগে যান। ওই ঘটনায় জয়নগর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। বাড়ির আশপাশ থেকে উদ্ধার হয়েছে তেলের কয়েকটি বোতলও। ঘটনার পর থেকেই নিরাপত্তাহীনতায় ভুগছে গোটা পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Fire
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE