Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Fish

কুড়ি বিঘা ভেড়িতে বিষ দিয়ে লাখ লাখ টাকার মাছ মেরে ফেলার অভিযোগ বারুইপুরে

কাশীপুর থানার ভুমরু এলাকার বাসিন্দা আনারুল ইসলাম ওই ভেড়ির মালিক। তাঁর অভিযোগ, রবিবার সকালে তিনি জানতে পারেন কেউ ওই ভেড়িতে বিষ দিয়েছেন। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Huge amount of fish allegedly killed in Kashipur area of South 24 Parganas

ভেড়ি থেকে তোলা হচ্ছে মাছ। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বারুইপুর শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৩ ১৪:৪৭
Share: Save:

রাতের অন্ধকারে ভেড়িতে বিষ দিয়ে লাখ লাখ টাকার মাছ মেরে দেওয়ার অভিযোগ উঠল দক্ষিণ ২৪ পরগনার কাশীপুরের বারুইপুরে। ওই কাণ্ডে পুলিশে অভিযোগ দায়ের হয়েছে অভিযোগ। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

কাশীপুর থানার ভুমরু এলাকার বাসিন্দা আনারুল ইসলাম ওই ভেড়ির মালিক। তাঁর অভিযোগ, রবিবার সকালে তিনি জানতে পারেন কেউ ওই ভেড়িতে বিষ দিয়েছেন। ভেড়িতে এসে তিনি দেখতে পান, ভেসে উঠেছে সমস্ত মাছ। তিনি দ্রুত স্থানীয় বাসিন্দাদের সঙ্গে নিয়ে ভেড়ি থেকে যতটা সম্ভব মাছ তুলে আশপাশের বাজারে পাঠান। তাঁর কথায়, ২০ বিঘা ওই ভেড়িতে ৮০-৯০ কুইন্টাল মাছ ছিল। তার বাজার দর ১২-১৫ লক্ষ টাকা বলেও দাবি তাঁর।

ওই ঘটনায় কাশীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন আনারুল। রাতের অন্ধকারে কারা এই ঘটনা ঘটাল তা খতিয়ে দেখছে প্রশ্ন। বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মাকসুদ হাসান জানিয়েছেন, অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fish Poisoning
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE