Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Noushad Siddiqui

ভেস্তেই গেল নওশাদের ভাঙড়ের সভা! পুলিশের অনুমতি মেলেনি, তবে তৃণমূলের মিছিল হচ্ছে

রবিবার ধৃত আইএসএফ কর্মীদের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। উত্তেজনা প্রশমনে এলাকায় পুলিশি টহলদারি চলছে।

ISF MLA Nawshad Siddiqui

নওশাদের সভায় অনুমতি দেয়নি পুলিশ। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভাঙড় শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৩ ১৭:২০
Share: Save:

সভা ছিল পূর্বঘোষিত। কিন্তু প্রশাসনের অনুমতি না মেলায় শেষমেশ বাতিল হল ভাঙড়ে আইএসএফের কর্মিসভা। রবিবার বিকেলে সভা ছিল স্থানীয় বিধায়ক নওশাদের। তবে পুলিশের অনুমতি না মেলায় সভা বাতিল করা হল বলে জানালেন আইএসএফ নেতৃত্ব। ওই স্থানেই মিছিলের ডাক দিয়েছেন ক্যানিং পূর্বের বিধায়ক তথা ভাঙড়ে তৃণমূলের পর্যবেক্ষক শওকত মোল্লা।

শনিবার সন্ধ্যা থেকেই উত্তপ্ত ভাঙড়ের জারুলগাছি এলাকা। তৃণমূল এবং আইএসএফ সংঘর্ষে দুই পক্ষেরই একাধিক কর্মী আহত হন। গ্রেফতার হন মোট ৪ জন। রবিবার ধৃত আইএসএফ কর্মীদের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। উত্তেজনা প্রশমনে এলাকায় পুলিশি টহলদারি চলছে। তবে শেষমেশ নওশাদের সভা বাতিল নিয়ে বিস্মিত আইএসএফ নেতৃত্ব।

আইএসএফের এক নেতার কথায়, ‘‘আমাদের পূর্বঘোষিত কর্মিসভা ছিল ভাঙড়ের জারুলগাছি মাঠে। কিন্তু সেই কর্মিসভার মঞ্চ বাঁধতে দেননি তৃণমূলের কর্মীরা। রবিবার সেখানে আবার হানা দেন ওঁরা।’’ তাদের অভিযোগ, মিথ্যা মামলায় আইএসএফ কর্মীদের গ্রেফতার করেছে পুলিশ। পাশাপাশি, তাঁদের সভা বাতিল করলেও তৃণমূলের মিছিলে কোনও বাধা আসেনি। অন্য দিকে, তৃণমূল বিধায়ক শওকত জানান, তাদের পূর্বঘোষিত কর্মসূচি ছিল। তাঁর কথায়,‘‘আর কিছুক্ষণের মধ্যে আমাদের মিছিল শুরু হয়ে যাবে হাতিশালায়।’’

সব মিলিয়ে ভাঙড়ের পরিস্থিতি এখন থমথমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Noushad Siddiqui ISF TMC Bhangar Clash
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE