Advertisement
৩০ এপ্রিল ২০২৪
domestic violence

প্রেম করে বিয়ে, পরকীয়ার জেরে স্ত্রীকে পিটিয়ে খুনের অভিযোগ সোনারপুরে, ধৃত প্রৌঢ়

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোনারপুরের মানিকপুর এলাকার বাসিন্দা বছর আটান্নর অশোক দেবনাথ এবং তাঁর স্ত্রী মীনা দেবনাথ (৫৫)-এর বিয়ে হয়েছিল ৩৫ বছর আগে। প্রেমের সম্পর্ক ছিল তাঁদের।

Man allegedly killed his wife at Sonarpur

স্ত্রীকে পিটিয়ে খুনের অভিযোগ। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সোনারপুর শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১৩:১৪
Share: Save:

বিবাহবহির্ভূত সম্পর্কের প্রতিবাদ করায় স্ত্রীকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। শনিবার ভোরে এই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার সোনারপুর থানা এলাকার মানিকপুরে। অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে সোনারপুর থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোনারপুরের মানিকপুর এলাকার বাসিন্দা বছর আটান্নর অশোক দেবনাথ এবং তাঁর স্ত্রী মীনা দেবনাথ (৫৫)-এর বিয়ে হয়েছিল ৩৫ বছর আগে। প্রেমের সম্পর্ক ছিল তাঁদের। তার পর বিয়ে করেন তাঁরা। তাঁদের এক পুত্র এবং এক কন্যা রয়েছে। তাঁদের মেয়ের বিয়ে হয়ে গিয়েছে। ছেলে কর্মসূত্রে থাকেন নিউটাউনে। প্রতিবেশীদের সূত্রে জানা গিয়েছে, বুধবার তাঁরা শেষ বার দেখতে পেয়েছিলেন মীনাকে। তার পর তাঁর সঙ্গে আর কারও দেখা হয়নি। প্রতিবেশীদের সূত্রে জানা গিয়েছে, ওই দিন মীনা এবং অশোকের মধ্যে প্রবল অশান্তি হয়। এর পর শনিবার ভোরে বাড়ির পিছনে পাওয়া যায় মীনার দেহ। প্রতিবেশীদের ডেকে মীনার মৃত্যুর কথা জানান অশোকই। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছয় পুলিশ। দেহটি উদ্ধার করে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে, পিটিয়ে খুন করা হয়েছে মীনাকে।

রবীন দেবনাথ নামে অশোক এবং মীনার এক প্রতিবেশী বলেন, ‘‘ওঁদের নিয়মিত অশান্তি হত। কাকা (অশোক) কাকিমা (মীনা)-কে মারধর করত। কাকিমার গলায় কাটারি দিয়ে মেরেছিল এক বার। আজ জানতে পারলাম, ওঁর মৃত্যু হয়েছে। ওঁদের মধ্যে অশান্তি হত কাকার সঙ্গে এক মহিলার সম্পর্ক নিয়ে। তাঁরা ফোনে কথাবার্তা বলতেন।’’ মীনার দাদা নিত্যগোপাল দেবনাথ সোনারপুর থানায় অশোকের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছেন। সোনারপুর থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, অশোকের বয়ানে অসঙ্গতি রয়েছে। তিনি স্ত্রীকে খুনের কথা স্বীকার করেছেন বলেও পুলিশের দাবি। এ নিয়ে বারুইপুর পুলিশ জেলার ডিএসপি মোহিত মোল্লা জানিয়েছেন, অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করা হয়েছে বলেও জানান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder arrest police Domestic Violence
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE