Advertisement
০৭ মে ২০২৪
Sandeshkhali Incident

সন্দেশখালির পুলিশ ক্যাম্পে হামলা! গুরুতর আহত পুলিশকর্মী ভর্তি হাসপাতালে, আটক তিন

সূত্রের খবর, সোমবার গভীর রাতে সন্দেশখালি থানার অন্তর্গত শীতুলিয়া পুলিশ ফাঁড়িতে হামলার ঘটনা ঘটে। তাতে এক পুলিশকর্মী গুরুতর আহত হয়েছেন। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

— Representative Image

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সন্দেশখালি শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৪ ১০:০৯
Share: Save:

আবারও উত্তপ্ত সন্দেশখালি। গভীর রাতে সন্দেশখালি থানার অন্তর্গত শীতলিয়া পুলিশ ফাঁড়িতে হামলার অভিযোগ। হামলায় এক পুলিশকর্মী গুরুতর ভাবে আহত হয়েছেন বলে খবর। আহত কনস্টেবলকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এই ঘটনায় জড়িত সন্দেহে তিন জনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, সোমবার রাত ১১টার পরে শীতলিয়া পুলিশ ফাঁড়িতে ঢুকে পড়ে কয়েক জন দুষ্কৃতী। পুলিশকর্মীদের মারধর করা শুরু হয়। সন্দীপ সাহা নামে এক পুলিশকর্মীকে লাঠি, রড দিয়ে বেধড়ক মারধর করা হয়। গুরুতর আহত অবস্থায় ওই কনস্টেবলকে প্রথমে সন্দেশখালির খুলনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সূত্রের খবর, সেখানে কনস্টেবলের অবস্থার আরও অবনতি হচ্ছিল। তাই ঝুঁকি না নিয়ে তড়িঘড়ি আহত কনস্টেবল সন্দীপকে কলকাতার এক বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করানো হয়েছে বলে জানা গিয়েছে। ওই কনস্টেবল কেমন আছেন, তা এখনও জানা যায়নি। এই ঘটনায় জড়িত সন্দেহে তিন জনকে আটক করেছে পুলিশ বলে জানা গিয়েছে।

সন্দেশখালির একটি ফ্লাড সেন্টারে রয়েছে শীতলিয়ার পুলিশ ফাঁড়িটি। আচমকা সেই ফাঁড়িতে হামলার ঘটনায় হতবাক এলাকার বাসিন্দারাও। তাঁরা বলছেন, সন্দেশখালিতে যখন অশান্তি চলছিল তখনও শীতলিয়া এলাকা ঠান্ডা ছিল। ইদানীংকালে কোনও গোলমালের ঘটনাও সেখানে শোনা যায়নি। তাহলে কী এমন হল যে গভীর রাতে পুলিশ ফাঁড়িতে আক্রমণ চালানো হল?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE