Advertisement
০২ ডিসেম্বর ২০২২
ISF

ISF: আব্বাস সিদ্দিকির সভা ঘিরে উত্তেজনা ভাঙড়ে, পুলিশের সঙ্গে খণ্ডযুদ্ধ আইএসএফ-এর

আব্বাসের অভিযোগ, পুলিশ এবং তৃণমূলের তরফে পরিকল্পনামাফিক সভায় বাধা দেওয়া হয়েছে। তৃণমূল নেতৃত্ব ওই অভিযোগ অস্বীকার করেছেন।

ভাঙড়ে আইএসএফ-এর সভা ঘিরে উত্তেজনা।

ভাঙড়ে আইএসএফ-এর সভা ঘিরে উত্তেজনা। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২১ ১৯:১১
Share: Save:

পুলিশ এবং ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট (আইএসএফ)-এর কর্মীদের মধ্যে খণ্ডযুদ্ধ ঘিরে রবিবারও উত্তপ্ত হয়ে উঠল ভাঙড়। পীরজাদা আব্বাস সিদ্দিকির সভা ছিল ভাঙড়ে। ওই সভায় পুলিশ বাধা দেয় বলে আইএসএফ-এর অভিযোগ। ওই ঘটনা ঘিরে পুলিশের সঙ্গে আইএসএফ কর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। পুলিশকে ইট ছোড়া হয় বলেও অভিযোগ। তার জেরে রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা।
রবিবার আইএসএফ-এর তরফে ভাঙড় থানার নারায়ণপুরের পদ্মপুকুরে সভার আয়োজন করা হয়েছিল। সেই সভা শুরুর আগেই উত্তেজনা ছড়ায় এলাকায়। সভায় যাওয়ার পথে ভোজেরহাটের কাছে পুলিশ পীরজাদা আব্বাসের পথ আটকায় বলে অভিযোগ। এমনকি সভায় যোগ দিতে আসা সমর্থকদেরও আটকানো হয় বলে অভিযোগ। পুলিশের অবশ্য দাবি, সভার কোনও অনুমতি নেওয়া হয়নি।

আব্বাসের অনুগামীরা পুলিশকে ইট পাটকেল ছোড়েন বলেও অভিযোগ। এর পর লাঠিচার্জ করে পুলিশ। ছোড়া হয় কাঁদানে গ্যাসও। রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। দীর্ঘক্ষণ পর পরিস্থিতি আয়ত্তে আসে। শনিবার রাতেও ভাঙড়ে তৃণমূল এবং আইএসএফ কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। তা নিয়ে পরিস্থিতি উত্তপ্ত ছিল। তার উপর রবিবারের ঘটনায় এলাকা থমথমে। এলাকায় মোতায়েন পুলিশ। আব্বাসের অভিযোগ, পুলিশ এবং তৃণমূলের তরফে পরিকল্পনামাফিক সভায় বাধা দেওয়া হয়েছে। তবে এ ভাবে দমিয়ে রাখা যাবে না বলেও হুঙ্কার দিয়েছেন তিনি। একই দাবি করেছেন ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকিও। তবে স্থানীয় তৃণমূল নেতৃত্ব ওই অভিযোগ অস্বীকার করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.