Advertisement
০৩ মে ২০২৪
attack

পুলিশকে বঁটি নিয়ে তাড়া! অভিযোগে ধৃত সোনারপুরের মহিলা

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুবা সাহা নামে এক জনের জমি ঘিরে বহু দিন ধরে গোলমাল লেগেছিল। অভিযোগ, নিজের জমি দাবি করে রাজিয়া সেটার দখল নিয়েছিলেন।

থানায় নিয়ে যাওয়া হচ্ছে ধৃতকে।

থানায় নিয়ে যাওয়া হচ্ছে ধৃতকে। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নরেন্দ্রপুর শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২২ ১৯:৪৪
Share: Save:

জমির দখলদারি সরাতে গিয়ে আক্রান্ত নরেন্দ্রপুর থানার পুলিশ। পুলিশকে বঁটি নিয়ে তাড়া করেন এক মহিলা। মারধর করা হয় আরও কয়েক জনকে। ওই ঘটনায় মোট ছ’জন পুলিশকর্মী আহত হয়েছেন বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। শনিবার রাজপুর-সোনারপুর পুরসভার চার নম্বর ওয়ার্ডের আদর্শনগরে ঘটেছে এই ঘটনা। পুলিশ এ নিয়ে স্বতঃপ্রণোদিত মামলা রুজু করে। ওই কাণ্ডে অভিযুক্ত রাজিয়া বেগম নামে এক জনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুবা সাহা নামে এক জনের জমি ঘিরে বহু দিন ধরে গোলমাল লেগেছিল। অভিযোগ, নিজের জমি দাবি করে রাজিয়া সেটার দখল নিয়েছিলেন। জমির চার দিকে পাঁচিল দেওয়া হলেও, তার একটি অংশ ভেঙে দেওয়ার অভিযোগ ওঠে রাজিয়ার বিরুদ্ধে। সেই জমির দখল নিতে আদালতের দ্বারস্থ হন জমির মালিক। রায় তাঁর পক্ষেই যায়। শনিবার আদালতের রায় নিয়ে জমির ঘেরা অংশের গেটে তালা লাগাতে গিয়েছিল পুলিশ। তখনই তাঁদের দেখতে পেয়ে প্রথমে রাজিয়া গালিগালাজ শুরু করেন বলে অভিযোগ। কিছু ক্ষণ পর তিনি বঁটি নিয়ে তাড়া করেন বলেও অভিযোগ।

আক্রান্ত এক পুলিশকর্মী বলেন, ‘‘আমরা মোট ছ’জন ছিলাম। ওই মহিলা বঁটির বাঁট দিয়ে আমাদের মারধর করেন। তাঁর সঙ্গে আরও কয়েক জন ছিল। তাঁরাও শামিল হয়েছিলেন। এমনকি, এক মহিলা পুলিশকর্মীর গায়ে পেট্রল ঢেলে দেওয়ার চেষ্টাও করেছিলেন উনি। যদিও সেটা আটকানো যায়। এর পর কোনও মতে সেখান থেকে বেরিয়ে চলে আসি।’’ ঘটনার খবর পেয়ে থানা থেকে আরও বাহিনী যায় ঘটনাস্থলে। তার পর গ্রেফতার করা হয় রাজিয়াকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

attack police Police Attack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE