Advertisement
২৫ এপ্রিল ২০২৪
tmc leader

‘২ টাকার চাকর’ বলে পুলিশকে অপমান, থানায় ‘দাদাগিরি’ তৃণমূল বিধায়ক গিয়াসুদ্দিন মোল্লার

তৃণমূলের এক স্থানীয় নেতাকে পুলিশ আটক করে জিজ্ঞাসাবাদ করেছে কেন, এই রাগে উস্থি থানায় ঢুকে তাণ্ডব চালানোর অভিযোগ শাসকদলের বিধায়ক গিয়াসুদ্দিন মোল্লার বিরুদ্ধে।

উস্থি থানায় গিয়ে তাণ্ডব তৃণমূল বিধায়ক গিয়াসুদ্দিন মোল্লার।

উস্থি থানায় গিয়ে তাণ্ডব তৃণমূল বিধায়ক গিয়াসুদ্দিন মোল্লার। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
উস্থি শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৩ ১১:৪৩
Share: Save:

তৃণমূল নেতাকে আটক করায় থানায় গিয়ে ‘দাদাগিরি’ তৃণমূল বিধায়কের। পুলিশকে ‘দু’টাকার চাকর’ বলে হুমকি মগরাহাট পশ্চিমের তৃণমূল বিধায়ক গিয়াসুদ্দিন মোল্লার। আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন ডায়মন্ড হারবারের এসডিপিও মিতুন দে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত রবিবার উস্থি থানার ভোলেরহাটে বৃদ্ধা মাকে খুনের অভিযোগ ওঠে এক ব্যক্তির বিরুদ্ধে। পুলিশ তাঁকে গ্রেফতার করে। খুনের ঘটনায় জড়িত সন্দেহে জয়ন্ত চৌধুরী নামে আরও একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। জয়ন্ত তৃণমূলের স্থানীয় নেতা। এ কথা শুনেই রাগে অগ্নিশর্মা হয়ে থানায় পৌঁছন মগরাহাট পশ্চিমের বিধায়ক। থানায় ঢুকে পুলিশ আধিকারিকদের ধমকাতে থাকেন তিনি। চলতে থাকে শাসানি। অভিযোগ, গিয়াসুদ্দিন পুলিশকে ‘দু’টাকার চাকর’ বলে গালিগালাজ করেন। ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে, গিয়াসুদ্দিনের সঙ্গে এ নিয়ে বচসায় জড়িয়ে পড়েছেন উপস্থিত পুলিশ আধিকারিকেরা। হাজির রয়েছেন ডায়মন্ড হারবারের এসডিপিও মিতুন দে। থানার সিঁড়িতে বসে পুলিশের উপর চোটপাট করে যাচ্ছেন শাসকদলের বিধায়ক। ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

এ ব্যাপারে প্রতিক্রিয়ার জন্য গিয়াসুদ্দিনের সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। কিন্তু তাঁর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তাঁর প্রতিক্রিয়া এলেই প্রতিবেদনে অন্তর্ভুক্ত করা হবে। ডায়মন্ড হারবারের এসডিপিও মিতুন দে জানিয়েছেন, এ ব্যাপারে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tmc leader arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE