Advertisement
২৫ জুলাই ২০২৪
Basirhat

‘দিদির দূত’ কর্মসূচি ঘিরে উত্তেজনা দুই গ্রামে

বাদুড়িয়ার সায়েস্তানগর ১ পঞ্চায়েত এলাকায় গিয়েছিলেন ‘দিদির দূত’ বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাস। তাঁর সামনেই দলের দুই গোষ্ঠীর মধ্যে ধাক্কাধাক্কি বাধে।

বিধায়কের গাড়ি ঘিরে বিক্ষোভ গ্রামবাসীদের। বুধবার মিনাখাঁয়।

বিধায়কের গাড়ি ঘিরে বিক্ষোভ গ্রামবাসীদের। বুধবার মিনাখাঁয়। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বসিরহাট শেষ আপডেট: ০২ মার্চ ২০২৩ ০৮:২২
Share: Save:

ভাঙাচোরা রাস্তা নিয়ে অভিযোগ তুলে বিধায়কের গাড়ি আটকে বিক্ষোভ দেখালেন এলাকার বাসিন্দারা। বুধবার মিনাখাঁর ঘটনা। বাদুড়িয়ায় আবার একই দিনে দলের অন্দরের কোন্দল প্রকাশ্যে এল অন্য এক বিধায়কের সামনেই।

মিনাখাঁর বিধায়ক উষারানি মণ্ডল এ দিন ‘দিদির দূত’ হয়ে গিয়েছিলেন মিনাখাঁয়। দুই ২৪ পরগনার সংযোগকারী গুরুত্বপূর্ণ রাস্তা বেহাল বলে বিক্ষোভ দেখানো হয় ধুতুরদহ পঞ্চায়েতের দেবীতলা এলাকায়। প্রায় আধ ঘণ্টা ধরে বিধায়কদের গাড়ি আটকে বিক্ষোভ চলে। আর্সেনিকমুক্ত পানীয় জলেরও দাবি ওঠে।

খবর পেয়ে পুলিশ আসে। আসেন মিনাখাঁ ব্লক তৃণমূলের সভাপতি আয়ুব হোসেন গাজি। তিনি বলেন, ‘‘এই রাস্তা সারাইয়ের জন্য ওয়ার্ক অর্ডার হয়ে গিয়েছে। দু’চার দিনের মধ্যে কাজ শুরু হবে।’’ সংশ্লিষ্ট নথিও জনতাকে দেখান। উষারানি পরে বলেন, ‘‘কেউ কেউ মানুষকে ভুল বুঝিয়ে ছিল বলে জনতার মধ্যে একটু উত্তেজনা ছড়ায়। পরে সব মিটেও গিয়েছে।’’

বাদুড়িয়ার সায়েস্তানগর ১ পঞ্চায়েত এলাকায় গিয়েছিলেন ‘দিদির দূত’ বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাস। তাঁর সামনেই দলের দুই গোষ্ঠীর মধ্যে ধাক্কাধাক্কি বাধে। দলের কিছু লোক অভিযোগ তোলে, মানুষের কথা না শুনে লোকদেখানো কর্মসূচি পালন করা হচ্ছে। স্থানীয় পঞ্চায়েতকেও শামিল করা হয়নি। দলের এই অংশকে বাধা দিতে গেলে অন্য অংশের সঙ্গে তাঁদের বিরোধ বেধে যায়। বাদুড়িয়ার এসডিপিও ঘটনাস্থলে এসে উভয় পক্ষকে শান্ত করেন। বিশ্বজিৎ বলেন, ‘‘বড় দলে ছোটখাটো সমস্যা হতেই পারে। আমরা সামাল দিয়েছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Basirhat Didir Doot
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE