Advertisement
০৯ মে ২০২৪
Mamata Banerjee

News of the day: একঝাঁক পুজোর উদ্বোধনে মমতা, শান্তিতে নোবেলজয়ীর নাম ঘোষণা, আজ আর কী

একটি ম্যাচে হায়দরাবাদের বিরুদ্ধে নামছে মুম্বই। অন্যটিতে বেঙ্গালুরুর বিরুদ্ধে নামছে দিল্লি। সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ ওই খেলা দু’টি শুরু হবে।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২১ ০৯:৩৫
Share: Save:

মহালয়া থেকে শুরু হয়েছিল পুজো উদ্বোধন। তার পর থেকে প্রতি দিনই একের পর এক পুজো উদ্বোধন করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ, শুক্রবারও তাঁর কলকাতার একগুচ্ছ পুজোর উদ্বোধন করার কথা। সেই তালিকায় রয়েছে একডালিয়া এভারগ্রিন, ফাল্গুনী সঙ্ঘ, সিংহী পার্ক, বালিগঞ্জ কালচারাল, হিন্দুস্তান পার্ক, সমাজসেবী সংঘ, শিব মন্দির, মুদিয়ালি, ৬৬ পল্লি, বাদামতলা আষাঢ় সংঘ, সঙ্ঘশ্রী, মুক্ত দল ও ত্রিধারার মতো বড় পুজোগুলি। ফলে আজ নজর থাকবে মুখ্যমন্ত্রীর পুজো উদ্বোধনের দিকে।

পদার্থবিজ্ঞান, রসায়ন ও সাহিত্যে নোবেল পুরস্কার বিষজয়ীদের নাম ঘোষণা করা হয়েছে। আজ ঘোষণা করা হবে শান্তিতে নোবেল পুরস্কার বিজয়ীর নাম। বিকেল সাড়ে ৩টে নাগাদ ওই অনুষ্ঠানটি হওয়ার কথা। তখনই জানা যাবে শান্তিতে কে পাচ্ছেন নোবেল। ফলে নজর থাকবে ওই খবরের দিকেও।

আজ আইপিএল-এ একই সময়ে জোড়া ম্যাচ রয়েছে। অর্থাৎ দু’টি খেলা একই সময়ে শুরু হওয়ার কথা। কোনও খেলা বিকেলে, কোনওটা আবার সন্ধ্যায় শুরু হয়েছে আইপিএল-এ এমনটাই প্রায়ই দেখা যায়। কিন্তু একই দিনে একই সময়ে দু’টি ম্যাচ এর আগে কখনও হয়নি। আজ আইপিএল-এর ইতিহাসে তা প্রথম বার হতে চলেছে। একটি ম্যাচে হায়দরাবাদের বিরুদ্ধে নামছে মুম্বই। আর অন্যটিতে বেঙ্গালুরুর বিরুদ্ধে নামছে দিল্লি। সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ ওই খেলা দু’টি শুরু হবে। আবার আজই চূড়ান্ত হয়ে যাবে শেষ চারে কোন কোন দল থাকবে। ফলে আজ নজর থাকবে ওই দু’টি খেলার খবরের দিকে।

এ ছাড়া আজ নজর থাকবে লখিমপুর, আরিয়ান খান ও ঝাড়গ্রামে চিতাবাঘ পালানোর খবরের দিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee Nobel Prize Durga Puja 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE