Advertisement
০৩ মে ২০২৪
Abhisek Banerjee

Abhishek Banerjee: গোষ্ঠীদ্বন্দ্ব বরদাস্ত নয়, উত্তরবঙ্গের আরও তিন জেলার সঙ্গে বৈঠকে বার্তা অভিষেকের

ক্যামাক স্ট্রিটের অফিসে সোমবার তিনি বৈঠক করেন দার্জিলিং, আলিপুরদুয়ার এবং জলপাইগুড়ির জেলা নেতৃত্বের সঙ্গে।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২২ ০১:০৮
Share: Save:

পঞ্চায়েত নির্বাচন আগামী বছর। তার আগে জেলাগুলির নেতৃত্বের সঙ্গে বৈঠক করছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। উত্তরবঙ্গ দিয়ে শুরু হয়েছে তাঁর এই কর্মসূচি। উত্তরের নেতৃত্বকে তাঁর স্পষ্ট বার্তা, ভোটে কোনও রকম গোষ্ঠীদ্বন্দ্ব বরদাস্ত করবে না দল।

ক্যামাক স্ট্রিটের অফিসে সোমবার তিনি বৈঠক করেন দার্জিলিং, আলিপুরদুয়ার এবং জলপাইগুড়ির জেলা নেতৃত্বের সঙ্গে। মঙ্গলবার তাঁর বৈঠক হয় মালদহ এবং দুই দিনাজপুরের জেলা নেতৃত্বের সঙ্গে। দু’টি বৈঠকে অভিষেক জানিয়ে দেন, কোনও ভাবেই দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ করা চলবে না। পঞ্চায়েত নির্বাচনকে কেন্দ্র করে গোষ্ঠীদ্বন্দ্ব, দলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্দল দাঁড় করিয়ে তাঁকে সমর্থন— এ সব কোনও ভাবেই বরদাস্ত করা হবে না। জেলার নেতা কর্মীদের উদ্দেশে তাঁর বার্তা, দল একটাই, এটা মাথায় রেখেই নিবার্চনে লড়াই করতে হবে।

দলীয় সূত্রের খবর, পঞ্চায়েত ভোট অবাধ ও শান্তিপূর্ণ করতে হবে বলে নির্দেশ দেন অভিষেক। প্রার্থী দাঁড় করাতে দেওয়া হয়নি, প্রচার করতে দেওয়া হয়নি, এজেন্ট বসতে দেওয়া হয়নি— এই ধরনের অভিযোগ যাতে বিরোধীরা না করতে পারে সে দিকে সতর্ক থাকার কথাও বলেছেন তিনি। এর পাশাপাশি নিবিড় জনসংযোগের উপর জোর দিয়েছেন তিনি। অর্থাৎ জনসভায় ভিড় বাড়ানো নয়, ভোটের মেশিনে যাতে সেই ভিড়ের প্রভাব থাকে সে কথা মাথায় রেখে জনসংযোগ করতে হবে বলে অভিষেক নির্দেশ দেন বলে দলীয় সূত্রে জানা গিয়েছে। বুধবার তিনি বৈঠক করবেন মুর্শিদাবাদ জেলার সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abhisek Banerjee TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE