Advertisement
২০ এপ্রিল ২০২৪
AITC

KMC Election 2021: ১৫ ও ১৬ ডিসেম্বর কলকাতার পুরভোটে তৃণমূল প্রার্থীদের হয়ে প্রচারে অভিষেক

এখনও অভিষেকের প্রচারের পূর্ণাঙ্গ কর্মসূচি তৈরি না হলেও তৃণমূল সূত্রে খবর উত্তর ও দক্ষিণ কলকাতায় দু’টি মিছিলে হাঁটবেন তিনি।

পুরভোটের প্রচারে নামছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

পুরভোটের প্রচারে নামছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২১ ১৩:০৭
Share: Save:

সব ঠিকঠাক থাকলে আগামী ১৫ ও ১৬ ডিসেম্বর কলকাতার পুরভোটের প্রচারে অংশ নিতে দেখা যেতে পারে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। প্রচারসভার পাশাপাশি হবে মিছিল। তৃণমূল সূত্রে খবর, মঙ্গলবার দিল্লিতে সংসদের শীতকালীন অধিবেশনে যোগ দিতে যাবেন তিনি। এই সপ্তাহ জুড়ে সংসদের অধিবেশনে মনোনিবেশ করবেন অভিষেক। পাশাপাশি জাতীয় রাজনীতিতে তৃণমূলের অভিমুখ নিয়েও দলীয় সাংসদদের সঙ্গে মঙ্গলবার বৈঠকের সম্ভাবনা রয়েছে তাঁর। চলতি সপ্তাহে শীতকালীন অধিবেশন যোগ দিলেও আগামী ১৩ ডিসেম্বর তাঁর গন্তব্য হতে পারে গোয়া। সেখানে তৃণমূলের সাধারণ সম্পাদকের হাত ধরেই তৃণমূলের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা এনসিপি-র একমাত্র বিধায়ক চার্চিল আলেমাও দলে যোগ দিতে পারেন। সঙ্গে বেশ কিছু দলীয় কর্মসূচি রয়েছে তাঁর।

গোয়ার কর্মসূচি সেরে কলকাতায় ফিরে পর পর দু’দিন অভিষেককে দেখা যাবে তৃণমূল প্রার্থীদের হয়ে পুরভোটের প্রচার করতে। ইতিমধ্যেই তৃণমূল সূত্রে জানা গিয়েছে, আগামী ১৬ ডিসেম্বর কলকাতার পুরভোটের প্রচারে নামবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি মূলত প্রচার করবেন দক্ষিণ কলকাতাতেই। যাদবপুর টালিগঞ্জ বিধানসভা এলাকার বাঘাযতীনে একটি জনসভা করবেন। ওই দিনই বেহালা পূর্ব ও পশ্চিম বিধানসভা মিলিয়ে চৌরাস্তা এলাকায় একটি জনসভা হওয়ার কথা মমতার। অভিষেকের প্রচারের পূর্ণাঙ্গ কর্মসূচি তৈরি না হলেও, তৃণমূল সূত্রের খবর উত্তর ও দক্ষিণ কলকাতায় দু’টি মিছিলে হাঁটবেন তিনি। সঙ্গে দক্ষিণ কলকাতাতেও একটি সভা হওয়ার সম্ভাবনা রয়েছে। ডায়মন্ড হারবারের সাংসদের ব্যস্ত সময় সূচির কথা মাথায় রেখেই তার জন্য প্রচারের কর্মসূচি তৈরি করা হবে বলে খবর। পুরভোটের শেষ লগ্নে প্রচারে নেমে বিরোধী শিবিরকে একেবারে পিছনে ফেলে দিতে চাইছে মমতা-অভিষেক। তাই যাবতীয় প্রচারের কর্মসূচি রাখা হয়েছে একেবারে শেষ দু’টি দিনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

AITC Abhishek Banerjee KMC Poll KMC Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE