Advertisement
০৩ মার্চ ২০২৪
Abhishek Banerjee

‘নবজোয়ার শিকড়ের সন্ধান দিয়েছে’! সিবিআইয়ের নোটিস পেয়ে বললেন অভিষেক

নিয়োগ দুর্নীতিকাণ্ডে ধৃত তৃণমূলের বহিষ্কৃত যুব নেতা কুন্তলের চিঠি মামলায় প্রয়োজনে অভিষেককে জিজ্ঞাসাবাদ করতে পারবে সিবিআই। এমনই নির্দেশ দিয়েছেন বিচারপতি অমৃতা সিন্‌‌হা।

After getting CBI notice TMC leader AbhisheK Banerjee tweet on Nabo Jowar Programme

সিবিআই নোটিস পেয়ে শুক্রবার রাতে বাঁকুড়া থেকে কলকাতায় ফেরেন অভিষেক। ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২৩ ০৯:৪১
Share: Save:

স্কুলে নিয়োগ দুর্নীতিকাণ্ডে ধৃত কুন্তল ঘোষের চিঠি সংক্রান্ত মামলায় শনিবার সকাল ১১টায় সিবিআই তলব করেছে তাঁকে। শুক্রবার সিবিআইয়ের নোটিসের কথা জানার পরেই বাঁকুড়ার সোনামুখীতে তৃণমূলের ‘নবজোয়ার’ কর্মসূচি থেকে কলকাতায় ফিরে এসেছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

শুক্রবার গভীর রাতে নবজোয়ার যাত্রার অভিজ্ঞতা এবং প্রাপ্তি নিয়ে একটি টুইট করেছেন অভিষেক। লিখেছেন, ‘আমার কাছে এই জনসংযোগ যাত্রা একটি আবেগ। শুধু মাত্র একটি যাত্রার চেয়ে বেশি। এই যাত্রা আমাকে জনগণের কাছে এনেছে, শিকড়ের সন্ধান দিয়েছে। ন্যায়ের ভবিষ্যৎ গড়ে তোলার জন্য আমার সঙ্কল্পকে দৃঢ় করেছে। তৃণমূল এবং নবজোয়ার বাংলার উন্নয়নের জন্য আমার প্রতিশ্রুতি।’’

প্রসঙ্গত, গত ২৫ এপ্রিল কোচবিহারের দিনহাটা থেকে জনসংযোগ যাত্রা শুরু করেছিলেন অভিষেক। ধারাবাহিক ভাবে দু’মাস ধরে তা চলার কথা থাকলেও বাদ সেধেছে সিবিআইয়ের নোটিস। তাঁর অনুপস্থিতির কারণে সাময়িক ভাবে স্থগিত রয়েছে তৃণমূলের ওই জনসংযোগ কর্মসূচি। শুক্রবার রাতে বাঁকুড়ার পাত্রসায়রে কুচিবাগান মাঠে তৃণমূলের ‘নবজোয়ার’ কর্মসূচিতে সভা ছিল অভিষেকের। কিন্তু তিনি সভা স্থগিত রেখে কলকাতায় ফেরায় ওই সভায় ভার্চুয়াল মাধ্যমে বক্তৃতা করেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE