Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Arup Biswas

Arup Biswas: দক্ষিণ ২৪ পরগনায় তৃণমূল কো-অর্ডিনেটর পদে ফিরলেন অরূপ, সঙ্গে আরও দুই জেলা

দক্ষিণ ২৪ পরগনায় অরূপ বিশ্বাসের সঙ্গে দায়িত্বে থাকছেন কুণাল ঘোষ, শওকত মোল্লা এবং ওই জেলার সভাপতি শুভাশিস চক্রবর্তী।

ফাইল ছবি

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২২ ১৭:৫২
Share: Save:

২৪ ঘণ্টার মধ্যে সিদ্ধান্ত বদল। দক্ষিণ ২৪ পরগনায় সমন্বয়ের দায়িত্বে ফিরিয়ে আনা হল মন্ত্রী অরূপ বিশ্বাসকে। একই সঙ্গে তাঁকে পূর্ব বর্ধমান এবং জলপাইগুড়ির সমন্বয়কারীর দায়িত্ব দেওয়া হয়েছে।

দক্ষিণ ২৪ পরগনায় অরূপ বিশ্বাসের সঙ্গে দায়িত্বে থাকছেন কুণাল ঘোষ, শওকত মোল্লা এবং ওই জেলার সভাপতি শুভাশিস চক্রবর্তী। জলপাইগুড়িতে অরূপের সঙ্গে সমন্বয়কারী হিসাবে দায়িত্বে থাকছেন আলিপুরদুয়ারের প্রাক্তন তৃণমূল বিধায়ক সৌরভ চক্রবর্তী। বুধবারই দক্ষিণ ২৪ পরগনার সমন্বয়কারীর দায়িত্ব থেকে অরূপকে সরিয়ে দেওয়া হয়। ২৪ ঘণ্টার মধ্যে সেই দায়িত্বে অরূপকে ফিরিয়ে আনা প্রসঙ্গে তৃণমূলের এক নেতা বলেন, ‘‘একটা ভুল বোঝাবুঝি হয়েছিল। তা মিটে গিয়েছে।’’

অরূপের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল, তিনি দলনেত্রীর নির্দেশ অমান্য করে মনোনয়নপত্র জমা দেওয়াচ্ছেন। এর পরেই বুধবার তাঁকে দক্ষিণ ২৪ পরগার দায়িত্ব থেকে সরিয়ে দেন শীর্ষ নেতৃত্ব। রাত পোহাতে ফের মন্ত্রীকে ওই দায়িত্বে ফিরিয়ে আনা হল। সঙ্গে আরও দু’টি জেলার দায়িত্ব দেওয়া হল অরূপকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arup Biswas TMC South 24 Paraganas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE