Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bardhaman

সাইকেল আরোহীর প্রাণ কাড়ল চারচাকা, বিদ্যুতের খুঁটিতে ধাক্কায় মৃত্যু গাড়ির যাত্রীরও

অভিযোগ, এসটিকেকে রোডে বেপরোয়া ভাবে চালানোর সময় গাড়িটি পর পর দুই সাইকেল আরোহীকে ধাক্কা দেয়। যার জেরে মৃত্যু হয় সাইকেল আরোহী রাসেলের। সা

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কাটোয়া শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ১১:৪৫
Share: Save:

চারচাকা গাড়ির ধাক্কায় প্রাণ গেল এক সাইকেল আরোহীর। এর পর একটি বিদ্যুতের খুঁটিতেও ধাক্কা মারে গাড়িটি। যার জেরে প্রাণ গিয়েছে ওই গাড়ির এক যাত্রীরও। জখম হয়েছেন গাড়িতে থাকা তিন জন। রবিবার বিকেলে পূর্ব বর্ধমানের কাটোয়ার নতুনগ্রামের কাছে ঘটনাটি ঘটেছে। পুলিশ জানিয়েছে, মৃতদের নাম রাসেল শেখ (২২) এবং পাপু মাজি (১৯)।

স্থানীয় সূত্রে খবর, কাটোয়া থেকে দাঁইহাটের দিকে যাচ্ছিল সুইফ্ট ডিজায়্যার গাড়িটি। অভিযোগ, এসটিকেকে রোডে বেপরোয়া ভাবে চালানোর সময় গাড়িটি পর পর দুই সাইকেল আরোহীকে ধাক্কা দেয়। যার জেরে মৃত্যু হয় সাইকেল আরোহী রাসেলের। সাইকেলে ধাক্কা দেওয়ার পর নিয়ন্ত্রণ হারিয়ে একটি হাইটেনশন লাইনের বিদ্যুতের খুঁটির সঙ্গে গাড়িটির সংঘর্ষ হয়। ওই ঘটনায় গাড়িতে থাকা চার জন— পাপু, প্রভাত রজক, বাবু রায় ও অমরজিৎ সাহানি প্রত্যেকেই জখম হন। তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই মৃত্যু হয় পাপুর। বাবু ও অমরজিৎকে বর্ধমানের হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bardhaman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE