Advertisement
৩০ এপ্রিল ২০২৪
drowning

শিবের মাথায় জল ঢালতে গিয়ে অজয় নদে তলিয়ে গেল ছাত্র, ডুবে মৃত্যু আসানসোলের যুবকের

মৃতের নাম কাজু ঘোষ। তিনি পশ্চিম বর্ধমান জেলার জামুরিয়ার চিচুড়িয়া গ্রামের বাসিন্দা। সোমবার অজয় নদে স্নান করতে নেমে তলিয়ে যান তিনি।

A BA class student drowned in Ajay River at Asansol

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ২৪ জুলাই ২০২৩ ১২:১১
Share: Save:

শিবের মাথায় জল ঢালতে গিয়ে অজয় নদে তলিয়ে গিয়ে মৃত্যু হল বিএ প্রথম বর্ষের এক ছাত্রের। সোমবার এই ঘটনা ঘটেছে আসানসোলের জামুড়িয়া এলাকায়। নদীতে নেমে স্নান করার সময় তলিয়ে গিয়েছিল ওই ছাত্র।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম কাজু ঘোষ (১৯)। তিনি পশ্চিম বর্ধমান জেলার জামুরিয়ার চিচুড়িয়া গ্রামের বাসিন্দা। প্রতি বারের মতো এই বছরও শ্রাবণ মাসের সোমবারে জামুড়িয়ার সিদ্ধপুর-বাগডিহা ঘাটে বহু পুণ্যার্থী জড়ো হয়েছিলেন শিবমন্দিরে পূজা-অর্চনার জন্য। প্রথামাফিক তাঁরা অজয় নদে স্নান সেরে নদীর জল নিয়ে নিকটবর্তী মন্দিরে গিয়ে শিবের মাথায় জল দেন। সোমবার অনেকের সঙ্গে অজয় নদে স্নান করতে নেমেছিলেন কাজুও। কিন্তু কোনও ভাবে স্রোতে তলিয়ে যান তিনি। তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় জামুড়িয়ার বাহাদুরপুর স্বাস্থ্যকেন্দ্রে। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে জানান।

স্থানীয় বাসিন্দাদের একাংশ জানিয়েছেন, বর্ষার জন্য অজয় নদে জলের পরিমাণ বেশি। তার ফলে নদীতে তলিয়ে যান কাজু। এমন দুর্ঘটনায় কান্নায় ভেঙে পড়েছে মৃতের পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

drowning Death Student
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE