Advertisement
২৫ মে ২০২৪
Blast

বিস্ফোরণে বাড়ির একাংশ উড়ে গেল আসানসোলে, উঠছে ডিনামাইট ব্যবহারের অভিযোগ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার গভীর রাতে আচমকা বিস্ফোরণ ঘটে সাঁকতোড়িয়ার বাসিন্দা সুভাষ ঝাঁসির বাড়িতে। তিনি পেশায় রিকশাচালক। তার জেরে সুভাষের বাড়ির রান্নাঘরের চাল উড়ে যায়।

A house collapsed due to a blast at Asansol

বিস্ফোরণে উড়ে গেল বাড়ির একাংশ। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১৩:০৭
Share: Save:

মাঝ রাতে আচমকা বিস্ফোরণে উড়ে গেল বসতবাড়ির একাংশ। শুক্রবার রাত আড়াইটে নাগাদ এই ঘটনা ঘটেছে আসানসোলের কুলটি থানার সাঁকতোড়িয়া এলাকায়। ওই ঘটনায় ওই বাড়ির মালিক এবং তাঁর ছেলেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার গভীর রাতে আচমকা বিস্ফোরণ ঘটে সাঁকতোড়িয়ার বাসিন্দা সুভাষ ঝাঁসির বাড়িতে। তিনি পেশায় রিকশাচালক। তার জেরে সুভাষের বাড়ির রান্নাঘরের চাল উড়ে যায়। অ্যাসবেস্টসের ছাউনি ছিল ওই রান্নাঘরে। বিস্ফোরণের অভিঘাতে সেই অ্যাসবেস্টস ছিটকে চলে যায় পাশের বাড়িতে। শনিবার সকালে খবর পেয়ে ঘটনাস্থলে যায় কুলটি থানার পুলিশ। সুভাষ এবং তাঁর ছেলেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ নিয়ে এসিপি পশ্চিম সুকান্ত বন্দ্যোপাধ্যায় জানান, এই ঘটনা কী ভাবে ঘটল তা তদন্ত করে দেখা হচ্ছে।

তবে সুভাষের স্ত্রী বেবি অভিযোগ করেছেন, ‘‘আমার ছোট ননদের স্বামীর সঙ্গে অশান্তি হচ্ছে। সে আমাদের হুমকি দিয়েছে মোবাইলে। বিষয়টি পুলিশকে মৌখিক ভাবে জানিয়েছিলাম আমরা। মনে হচ্ছে, ডিনামাইট দিয়ে বিস্ফোরণ ঘটানো হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Blast Asansol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE