Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ অক্টোবর ২০২১ ই-পেপার

Domestic Violence: কুকুরের বকলস পেঁচিয়ে স্ত্রীকে খুন! কাঁকসা থানায় আত্মসমর্পণ ব্যাঙ্কের অ্যাসিট্যান্ট ম্যানেজারের

নিজস্ব সংবাদদাতা
কাঁকসা ০৬ সেপ্টেম্বর ২০২১ ১২:৪২
মেঝেতে ঈপ্সার দেহ। স্ত্রীকে খুনের কথা স্বীকার অভিযুক্ত ব্যাঙ্ককর্মীর।

মেঝেতে ঈপ্সার দেহ। স্ত্রীকে খুনের কথা স্বীকার অভিযুক্ত ব্যাঙ্ককর্মীর।

স্ত্রীকে খুন করে থানায় আত্মসমর্পণ করলেন রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের অ্যাসিট্যান্ট ম্যানেজার। কুকুরের বেল্ট পেঁচিয়ে স্ত্রীর গলায় ফাঁস দিয়ে খুন করেন তিনি। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমানের কাঁকসা থানা এলাকায়। স্ত্রীকে খুনে অভিযুক্ত ওই ব্যক্তির নাম বিপ্লব পরিয়াদ। তিনি সেন্ট্রাল ব্যাঙ্ক অব ইন্ডিয়ার দুর্গাপুর শাখার কর্মী।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত বিপ্লব বাইক চালিয়ে রবিবার রাতে কাঁকসা থানায় আসেন। কাঁকসা থানার ভারপ্রাপ্ত আধিকারিককে তিনি জানান, স্ত্রীকে খুন করেছেন। পুলিশ তখন তাঁর বাড়ি যায়। সেখানে গিয়ে দেখে বিপ্লবের স্ত্রীর দেহ পড়ে রয়েছে মেঝেতে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম ঈপ্সা প্রিয়দর্শিনী (২৫)।

Advertisement

পুলিশকে বিপ্লব জানিয়েছেন, ২০১৯ সালে তাঁর সঙ্গে বিয়ে হয় ঈপ্সার। তাঁরা ওড়িশার কটকের বাসিন্দা। কর্মসূত্রে তাঁরা কাঁকসায় বাড়ি ভাড়া নিয়ে থাকেন। বিয়ের পর থেকে তাঁদের দু’জনের মধ্যে অশান্তি লেগেই থাকত বলে পুলিশকে জানিয়েছেন অভিযুক্ত। রবিবারও তাঁদের মধ্যে কথা কাটাকাটি চলছিল। সে সময়ই ঈপ্সার গলায় কুকুরের বেল্ট পেঁচিয়ে বিপ্লব খুন করেন বলে জানিয়েছে পুলিশ। স্ত্রীর মাত্রাতিরিক্ত চাহিদা এবং অত্যাচার সহ্য করতে না পেরেই তাঁকে খুন করেছেন বলে পুলিশের কাছে দাবি করেছেন ওই ব্যাঙ্ককর্মী।

ইতিমধ্যেই ঈপ্সার বাড়িতে খবর পাঠানো হয়েছে বলে জানিয়েছেন কাঁকসা থানার এক পুলিশ অফিসার। তাঁর বাপের বাড়ির লোক এলে আরও কিছু তথ্য জানা যাবে বলে আশা পুলিশের। ইতিমধ্যেই খুনের মামলা দায়ের করে কাঁকসা থানার পুলিশ তদন্ত শুরু করেছে। এই ঘটনায় আবাসনের অন্যান্য বাসিন্দাদের মধ্যে চাঞ্চল্য ছড়িয়েছে।

আরও পড়ুন

Advertisement