Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Bank Loot: পিঠে স্কুলব্যাগ, হাতে বন্দুক, বর্ধমানের ব্যাঙ্কে ৩৩ লক্ষ টাকা ডাকাতি, সিট গঠন পুলিশের

শুক্রবার সকালে ব্যাঙ্ক খোলার কিছুক্ষণ পরেই ছ’জনের দুষ্কৃতী দল রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের ওই শাখায় ঢোকে। তখন ব্যাঙ্কের ভিতর ১০-১৫ গ্রাহক ছিলেন।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান ২১ জানুয়ারি ২০২২ ১৫:২৯
Save
Something isn't right! Please refresh.
ডাকাতির পর বর্ধমানের ব্যাঙ্কে পুলিশ।

ডাকাতির পর বর্ধমানের ব্যাঙ্কে পুলিশ।
নিজস্ব চিত্র।

Popup Close

বর্ধমান শহরের একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে ডাকাতির ঘটনা ঘটল শুক্রবার সকালে। ছ’জনের দুষ্কৃতী দল ৩৩ লক্ষ টাকা লুঠ করেছে বলে অভিযোগ ব্যাঙ্ক কর্তৃপক্ষের। ঘটনার পর ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে বর্ধমানে। ডাকাতির ঘটনায় ইতিমধ্যেই সিট গঠন করেছে পূর্ব বর্ধমান জেলা পুলিশ। জেলার পুলিশ সুপার কামনাশিস সেন জানিয়েছেন, বিভিন্ন এলাকায় নাকা চেকিং শুরু করা হয়েছে।

ডাকাতির সময় ব্যাঙ্কে উপস্থিত গ্রাহকরা জানিয়েছেন, শুক্রবার সকালে ব্যাঙ্ক খোলার কিছুক্ষণ পরেই ছ’জনের দুষ্কৃতী দল রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের ওই শাখায় ঢোকে। সে সময় ব্যাঙ্কের ভিতর ১০-১৫ গ্রাহক ছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দুষ্কৃতীদের মুখ কালো কাপড়ে ঢাকা ছিল এবং তাদের পিঠে ছিল স্কুলের ব্যাগ। ব্যাঙ্কে ঢুকেই তারা আগ্নেয়াস্ত্র দেখিয়ে গ্রাহকদের মোবাইল ফোন কেড়ে নেয় বলে অভিযোগ। তার পর ব্যাঙ্কের কর্মীদের মারধর করে লুঠপাট চালায়। খুব অল্প সময়ের মধ্যেই ডাকাতি সেরে চম্পট দেয় অভিযুক্তেরা। যাওয়ার সময় ব্যাঙ্কের গেটে তালাও ঝুলিয়ে দেয়। এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, দুষ্কৃতীরা হিন্দিতে নিজেদের মধ্যে কথা বলছিল।

Advertisement

খবর পেয়েই ঘটনাস্থলে যায় বর্ধমান থানার পুলিশ। পুলিশ সুপার কামনাশিস সেন, অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিংহ রায়, বর্ধমান থানার আইসি সুখময় চক্রবর্তী-সহ পদস্থ অফিসাররা গিয়েছিলেন সেখানে। পুলিশ সুপার জানিয়েছেন, রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের ওই শাখায় আনুমানিক ৩০ লক্ষ টাকার ডাকাতি হয়েছে। ঘটনার তদন্তের জন্য সিট গঠন করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি। পাশাপাশি শহরে ছড়িয়ে থাকা সিসিটিভি ক্যামেরা ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন তিনি। ব্যাঙ্কের ম্যানেজার কুন্দন কিশোর জানিয়েছেন, ৩৩ লক্ষ টাকা নিয়ে পালিয়েছে দুষ্কৃতীরা।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement