Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Renu Khatun

Bardhaman Nurse Attack: গোপন জবানবন্দি রেণুর, আদালত থেকে বেরিয়ে হাত কেটে নেওয়া স্বামী প্রসঙ্গে কী বললেন

মঙ্গলবার পূর্ব বর্ধমানের জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিকের দফতরে কাজে যোগ দেন রেণু। তার ২৪ ঘণ্টার মধ্যেই তিনি গোপন জবানবন্দি দিলেন।

আদালতে গোপন জবানবন্দি রেণু খাতুনের।

আদালতে গোপন জবানবন্দি রেণু খাতুনের। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কাটোয়া শেষ আপডেট: ২২ জুন ২০২২ ১৪:০৭
Share: Save:

আদালতে গোপন জবানবন্দি দিলেন রেণু খাতুন। বুধবার পূর্ব বর্ধমানের কাটোয়া মহকুমা আদালতে গোপন জবানবন্দি দেন তিনি। বর্তমানে তিনি বর্ধমানে দিদির বাড়িতে রয়েছেন। সেখান থেকেই তিনি পৌঁছন আদালতে।

মঙ্গলবার পূর্ব বর্ধমানের মুখ্য স্বাস্থ্য আধিকারিকের দফতরে গ্রেড টু নার্স হিসাবে কাজে যোগ দিয়েছেন রেণু। তার ২৪ ঘণ্টার মধ্যেই তিনি গোপন জবানবন্দি দিতে গেলেন কাটোয়া আদালতে। কেতুগ্রাম থানার পুলিশ রেণুকে বর্ধমানে তাঁর দিদির বাড়ি থেকে কাটোয়া মহকুমা আদালতে নিয়ে যায় গোপন জবানবন্দি নেওয়ার জন্য। সেখান থেকে বেরিয়ে রেণু বলেন, ‘‘জীবনে যে পরিস্থিতিই আসুক না কেন আর আমি স্বামীর কাছে ফিরে যাব না।’’

রেণুর সরকারি চাকরি করা নিয়ে আপত্তি ছিল তাঁর স্বামী শের মহম্মদের। সে জন্য শের মহম্মদ রেণুর ডান হাত কব্জি থেকে কেটে নেন বলে অভিযোগ। পুলিশ রেণুর স্বামীকে গ্রেফতার করেছে। তাঁর সঙ্গীদেরও গ্রেফতার করা হয়েছে। ওই ঘটনায় রেণুর গোপন জবানবন্দি গুরুত্বপূর্ণ বলেই মনে করছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Renu Khatun Nurse Domestic Violence
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE