Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Crude Bomb

ধানের ক্ষেতে উদ্ধার ড্রাম ড্রাম বিস্ফোরক! গলসিতে বোমা নিষ্ক্রিয় করল পুলিশ

জমির কিছুটা ধান কাটার পরই একটি নীল রঙের পাত্র নজরে আসে সবার। সন্দেহ হয় সবার। খবর দেওয়া হয় গলসি থানায়। তার পর উদ্ধার হয় বোমা।

সব মিলিয়ে ৩০টি বোমা নিষ্ক্রিয় করে পুলিশ।

সব মিলিয়ে ৩০টি বোমা নিষ্ক্রিয় করে পুলিশ। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
গলসি শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২২ ১৯:৪৪
Share: Save:

আবার পূর্ব বর্ধমান জেলায় বিস্ফোরক উদ্ধারের ঘটনা। এ বার গলসিতে ধান ক্ষেতের ভিতরে মিলল চার ড্রাম বোমা। খবর পেয়ে ছুটে গেল পুলিশ। এর পর রবিবার সিআইডির বম্ব ডিসপোজ়াল স্কোয়াডের কর্মীরা গিয়ে বিস্ফোরকগুলি নিষ্ক্রিয় করেছেন।

শনিবার রাতে পূর্ব বর্ধমানের গলসিতে চার ড্রাম বোম উদ্ধার হয়।

শনিবার বিকেলে গলসির পুরসা গ্রামের বাসিন্দা শেখ বদরুলের জমিতে ধান কাটা চলছিল। জমির কিছুটা ধান কাটার পরই একটি নীল রঙের পাত্র নজরে আসে। সন্দেহ হয় সকলের। খবর দেওয়া হয় গলসি থানায়। কিছু ক্ষণের মধ্যেই লোকমুখে বিষয়টি ছড়িয়ে পড়ে গ্রামে। ফলে ব্যাপক চাঞ্চল্য শুরু হয় এলাকায়। পুলিশ এসে ওই জমিটি ঘিরে রেখেছিল। পুলিশি তল্লাশিতে জমি থেকে এক এক করে মোট চারটি প্লাস্টিকের পাত্র উদ্ধার হয়। সেগুলিতে রাখা ছিল তাজা বোমা। এর পর খবর যায় দুর্গাপুরে সিআইডি বম্ব ডিস্পোজ়াল স্কোয়াডে। তারা রবিবার বেলা ১১টা নাগাদ পুরসাগ্রামে আসে। পরে গ্রাম থেকে একটু দূরে একটি ফাঁকা জমিতে ৩০টি তাজা বোমা নিষ্ক্রিয় করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ঘটনাস্থলে ছিলেন গলসি থানার ওসি দীপঙ্কর সরকার। তিনি কৃষকদের সাবধানতা অবলম্বন করতে বলেন। এলাকায় আরও বোমা আছে কি না, তার উপর নজর রাখছে পুলিশ। এখন কী ভাবে ওই জমিতে এতো বিস্ফোরক এল, তার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crude Bomb Bardhaman Galsi police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE