Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

সিপিএম-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত জামুড়িয়া, বাড়ি ভাঙচুর, বাইকে আগুন

নিজস্ব সংবাদদাতা
জামুড়িয়া ২৪ জুন ২০২১ ১৫:০৮


নিজস্ব চিত্র

সিপিএম-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল পশ্চিম বর্ধমানের জামুড়িয়া। দু’পক্ষের বেশ কয়েকটি বাড়িতে ভাঙচুর চালানে হয়েছে বলে অভিযোগ। তিনটি মোটরবাইকে আগুন ধরিয়ে দেওয়া হয়। জামুড়িয়া থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বেশ কয়েকজনকে আটক করা হয়েছে। সংঘর্ষে আহত একজনকে জেলা হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

জানা গিয়েছে, বুধবার সন্ধ্যা ৭টা নাগাদ স্থানীয় সিপিএম কর্মী রঞ্জিত বাউরি-সহ আরও কয়েকজন খাসকেন্দা থেকে কাজ সেরে ফিরছিলেন। অভিযোগ, পথে তৃণমূলের কয়েকজন কর্মী তাঁদের মারধর করেন। রঞ্জিত গ্রামে ফিরে সব জানালে গ্রামের বাসিন্দারা একজোট হয়ে থানায় যান। সেই সময় তৃণমূলের কর্মীরা ফাঁকা বাড়ি পেয়ে ভাঙচুর চালান ও তিনটে বাইকে আগুন ধরিয়ে দেন বলে অভিযোগ। এর পর উত্তেজনা চরমে ওঠে। পাল্টা সিপিএম কর্মীরাও তৃণমূল কর্মীদের বাড়িতে গিয়ে ভাঙচুর চালান বলে অভিযোগ।

রাত ৩টে পর্যন্ত এলাকা উত্তপ্ত ছিল। জামুড়িয়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কয়েকজনকে আটক করা হয়। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

সংঘর্ষের বিষয়ে তৃণমূল বিধায়ক হরেরাম সিংহ বলেন, ‘‘কাল বিজেপি ও সিপিএম মিলে অশান্তির চেষ্টা করেছে। আমরা শান্তি বজায় রাখার চেষ্টা করছি। যা হয়েছে ঠিক হয়নি। ক্ষতির বিষয়টা আমরা দেখব। সবাইকে শান্তি বজায় রখার কথা বলেছি। প্রশাসন ব্যবস্থা নেবে।’’

Advertisement

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement