Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Dead

Asansol: ঘরের মেঝেতে পড়ে দেহ, আসানসোলে এএসআই-এর অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম নিতাই হালদার। আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের জাঙ্গাগিরি মহল্লা পুলিশ ফাঁড়িতে এএসআই পদে ছিলেন তিনি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ০২ জুলাই ২০২২ ২২:১৭
Share: Save:

পুলিশকর্মীর অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল পশ্চিম বর্ধমানের আসানসোলে। শনিবার সন্ধ্যায় রেলপারের মহুয়া ডাঙালে পুলিশ আবাসন থেকে ওই পুলিশকর্মীর দেহ উদ্ধার করা হয়। দেহ আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম নিতাই হালদার। আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের জাঙ্গাগিরি মহল্লা পুলিশ ফাঁড়িতে এএসআই পদে ছিলেন তিনি। রেলপারের মহুয়া ডাঙালে পুলিশ আবাসনে থাকতেন তিনি। সেখানে ঘরের মেঝে থেকে তাঁর দেহ উদ্ধার হয়েছে। খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে অন্য পুলিশকর্মীরা নিতাইকে নিয়ে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যান। সেখানে নিতাইকে মৃত ঘোষণা করা হয়।

আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ডিসি সেন্ট্রাল কুলদীপ এসএস বলেন, ‘‘খুব দুর্ভাগ্যজনক খবর। এলাকায় ভাল পরিচিত ছিল ওঁর (নিতাই)। আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পরেই জানা যাবে, কী কারনে তিনি মারা গেছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dead
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE