Advertisement
২১ জুলাই ২০২৪
Toto driver

টোটোচালকদের অবরোধ ঘিরে আসানসোলে ধুন্ধুমার,ঘণ্টাখানেকের কর্মসূচিতে থমকে গেল শহর

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত হটন রোড মোড়ে অবরোধ করেন টোটোচালকরা। তার জেরে থমকে যায় যানবাহন চলাচল।

টোটোচালকদের তাড়া পুলিশের।

টোটোচালকদের তাড়া পুলিশের। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৩ ১৭:০৩
Share: Save:

টোটো চালাতে দিতে হবে জিটি রোডে। এই দাবিতে শনিবার আসানসোলের হটন রোড মোড়ে অবরোধ করলেন টোটোচালকরা। তার জেরে যানজট দেখা দেয় শহরে। ভোগান্তির মুখে পড়েন যাত্রীরা। যদিও ঘটনাস্থলে পুলিশ গিয়ে নিয়ন্ত্রণে আনে পরিস্থিতি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত হটন রোড মোড়ে অবরোধ করেন টোটোচালকরা। তার জেরে থমকে যায় যানবাহন চলাচল। মহম্মদ জুনেদ নামে এক টোটোচালকের অভিযোগ, ‘‘আমার গাড়ি ট্রাফিক পুলিশ ধরে ৫ হাজার টাকা জরিমানা করেছে। তার প্রতিবাদ করলেও পুলিশ কোনও কথা শুনতে চায়নি।’’ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। অবরোধকারীদের সরানোর চেষ্টা করেন তাঁরা। তাতে কাজ না হলে লাঠি উঁচিয়ে তেড়ে যায় পুলিশ। মারমুখী পুলিশকে দেখে অবশ্য সরে চম্পট দেন অবরোধকারীরা।

অবরোধের জেরে যানজটের সৃষ্টি হয়। স্মৃতি ভট্টাচার্য নামে এক বাসযাত্রী বলেন, ‘‘টোটোচালকেরা রাস্তা অবরোধ করে রেখেছিল। রাস্তা জুড়ে গাড়ি দাঁড়িয়ে পড়ে। তবে পুলিশ তাদের না সরিয়ে দিলে গন্তব্যে পৌঁছনো যেত না।’’ শুক্রবারও অবরোধ করেন টোটোচালকরা। সেই সময় পুলিশ অবশ্য তাদের বুঝিয়ে সরিয়ে দেয়। টোটোচালকদের সঙ্গে এ নিয়ে বৈঠক হবে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Toto driver Toto Asansol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE