Advertisement
৩১ জানুয়ারি ২০২৩
BJP

BJP MLA: বিধানসভায় দার্জিলিঙের অপরাজেয় বিধায়কের ছবি লাগানোর দাবি করলেন বিজেপি বিধায়ক

দার্জিলিঙের বর্তমান বিধায়ক আরও জানিয়েছেন, ১৯৫৭ সাল থেকে টানা সাতবার পশ্চিমবঙ্গ বিধানসভার সদস্য হিসেবে নির্বাচিত হয়েছিলেন দেওপ্রকাশ। কখনও পরাজিত হননি। আবার ১৯৬৭, ৬৯ ও ৭১ সালে পশ্চিমবঙ্গ সরকারের মন্ত্রী হিসেবে দক্ষতার সঙ্গে কাজ করেছিলেন তিনি।

দার্জিলিঙয়ের অপরাজেয় বিধায়ক দেওপ্রকাশ রাইয়ের ছবি বিধানসভায় লাগানোর দাবিতে স্পিকারকে চিঠি দিলেন বিজেপি বিধায়ক নীরজ জিম্বো।

দার্জিলিঙয়ের অপরাজেয় বিধায়ক দেওপ্রকাশ রাইয়ের ছবি বিধানসভায় লাগানোর দাবিতে স্পিকারকে চিঠি দিলেন বিজেপি বিধায়ক নীরজ জিম্বো। প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২২ ২০:৪৪
Share: Save:

বিধানসভায় দার্জিলিংয়ের অপরাজেয় বিধায়কের ছবি লাগানোর দাবি জানালেন বিজেপি বিধায়ক। সোমবার বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখে এই দাবি জানিয়েছেন দার্জিলিংয়ের বিজেপি বিধায়ক নীরজ তামাং জিম্বো। তিনি চিঠিতে লিখেছেন, দার্জিলিঙের প্রাক্তন বিধায়ক দেওপ্রকাশ রাইয়ের ছবি বিধানসভার অন্দরমহলে লাগানো হোক। নিজের দাবির পক্ষে নীরজ লিখেছেন, রাজনীতিতে তাঁর অবদান ও সাফল্যকে মাথায় রেখেই তাঁর ছবি বিধানসভার অন্দরে রাখা হোক।

দার্জিলিঙের বর্তমান বিধায়ক আরও জানিয়েছেন, ১৯৫৭ সাল থেকে টানা সাতবার পশ্চিমবঙ্গ বিধানসভার সদস্য হিসেবে নির্বাচিত হয়েছিলেন দেওপ্রকাশ। কখনও পরাজিত হননি। আবার ১৯৬৭, ৬৯ ও ৭১ সালে পশ্চিমবঙ্গ সরকারের মন্ত্রী হিসেবে দক্ষতার সঙ্গে কাজ করেছিলেন তিনি। তাই ভোটের রাজনীতিতেও দেওপ্রকাশ ছিলেন অপরাজেয়। দার্জিলিংয়ের সংস্কৃতি ও সাহিত্যেও যে তাঁর অবদান ছিল অনস্বীকার্য, তাও এই চিঠিতে উল্লেখ করেছেন নীরজ। তিনি জানিয়েছেন, নেপালি ভাষায় তাঁর লেখা কবিতা ও ছোট গল্পও সমাদৃত হয়েছে। তাই এমন একজন বহুমুখী প্রতিভাসম্পন্ন ব্যক্তির ছবি বিধানসভার অন্দরে স্থান দিয়ে তাঁকে সম্মানিত করুন স্পিকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.