Advertisement
০৭ ফেব্রুয়ারি ২০২৩
Missing Student

৫ বছর ধরে নিখোঁজ ছাত্র! খুঁজতে ব্যর্থ সিআইডি, সিবিআই তদন্তের নির্দেশ দিল হাই কোর্ট

নদিয়ার বাসিন্দা ১৬ বছরের সন্তু টিউশন পড়তে গিয়ে নিখোঁজ হয়ে যায় ২০১৭ সালে। পুলিশ থেকে শুরু করে সিআইডি-র গোয়েন্দা, কেউ তার খোঁজ পায়নি। অবশেষে সিবিআই তদন্তের নির্দেশ দিলেন বিচারপতি।

নদিয়ার নিখোঁজ ছাত্রের খোঁজ পেতে তদন্তভার সিবিআইয়ের হাতে দিল কলকাতা হাই কোর্ট।

নদিয়ার নিখোঁজ ছাত্রের খোঁজ পেতে তদন্তভার সিবিআইয়ের হাতে দিল কলকাতা হাই কোর্ট। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২২ ১৪:১০
Share: Save:

নিখোঁজ ছাত্রের খোঁজ পেতে ব্যর্থ সিআইডি। তদন্তভার কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআইয়ের হাতে দিল কলকাতা হাইকোর্ট। হাই কোর্টের বিচারপতি রাজাশেখর মান্থার এজলাসে বৃহস্পতিবার এই মামলার শুনানি হয়। অবিলম্বে নিখোঁজ ছাত্রকে খুঁজতে সিবিআই তদন্তের নির্দেশ দেন বিচারপতি।

Advertisement

নদিয়ার মদনপুর এলাকার বাসিন্দা সন্তু ভট্টাচার্য। বয়স ১৬ বছর। ২০১৭ সালে বাড়ির কাছেই টিউশন পড়তে গিয়েছিল সন্তু। তার পর আর ফেরেনি। এখনও তার কোনও খোঁজ পাওয়া যায়নি। সন্তুর পরিবারের তরফে কল্যাণী থানায় নিখোঁজ ডায়েরি করা হয়েছিল। কিন্তু কল্যাণী থানার পুলিশ সন্তুকে খুঁজতে ব্যর্থ হয়।

ছেলের খোঁজ পাওয়ার জন্য কলকাতা হাই কোর্টের দ্বারস্থ হন সন্তুর মা মহুয়া ভট্টাচার্য। বিচারপতি সে সময় রাজ্যের গোয়েন্দা সংস্থা সিআইডির হাতে এই মামলার তদন্তভার দিয়েছিলেন। কিন্তু ৩ বছর তদন্ত করার পরেও সন্তুর খোঁজ পাননি সিআইডির গোয়েন্দারা। ২০২০ সালে সিআইডির ব্যর্থতা তুলে ধরে সন্তুর খোঁজে সিবিআই তদন্ত চেয়ে উচ্চ আদালতে ফের মামলা করা হয়।

আদালতে সন্তুর নিখোঁজ সংক্রান্ত মামলাটি লড়েছেন আইনজীবী অচ্যুত বসু এবং পুনম বসু। সেই মামলার শুনানিতেই বৃহস্পতিবার কলকাতা হাই কোর্টের বিচারপতি রাজাশেখর মান্থা সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.