Advertisement
২০ এপ্রিল ২০২৪
SSC

SSC: এসএসসি-র কর্মী নিয়োগে অনিয়ম মামলায় ৪৮ ঘণ্টার মধ্যে রিপোর্ট তলব হাই কোর্টের

এর আগে স্কুলের গ্রুপ সি কর্মী নিয়োগে অনিয়ম মামলায় সিবিআই তদন্তের নির্দেশ স্থগিতাদেশ দিয়েছিল হাই কোর্টের ডিভিশন বেঞ্চ।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২২ ১২:০৭
Share: Save:

গ্রুপ সি-র পর এবার এসএসসি-র গ্রুপ ডি নিয়োগ মামলাতেও সিবিআই অনুসন্ধানে স্থগিতাদেশ দিল কলকাতা হাই কোর্ট। একই সঙ্গে জানাল ৪৮ ঘণ্টার মধ্যে এই মামলার রিপোর্ট কমিটিকে জমা দিতে হবে আদালতের কাছে।

এসএসসি নিয়ে মঙ্গলবার শুনানি ছিল কলকাতা হাই কোর্টের ডিভিশন বেঞ্চে। হাই কোর্টের দুই বিচারপতি হরিশ টন্ডন এবং বিচারপতি রবীন্দ্রনাথ সামন্তের ডিভিশন বেঞ্চে হয় শুনানি। বেঞ্চ গ্রুপ ডি নিয়োগ মামলায় সিবিআই তদন্তে আগামী শুক্রবার পর্যন্ত স্থগিতাদেশ দিয়েছে।

স্কুলের গ্রুপ সি এবং গ্রুপ ডি স্তরের কর্মী নিয়োগে অনিয়মের অভিযোগে প্রায় ৮০০ জনের চাকরি বাতিল করার নির্দেশ দিয়েছিলেন কলকাতা হাই কোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। ওই ঘটনার সিবিআই তদন্তেরও নির্দেশ দেয় একক বেঞ্চ। তবে রাজ্য একক বেঞ্চের ওই রায়কে চ্যালেঞ্জ জানিয়ে ডিভিশন বেঞ্চে যায়। গত ১৮ ফেব্রুয়ারি দুই বিচারপতির ডিভিশন বেঞ্চ গ্রুপ সি নিয়োগে দুর্নীতি মামলাটিতেও স্থগিতাদেশ দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SSC Group C Group D Staff West Bengal SSC Scam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE