Advertisement
১৭ জুন ২০২৪

রেলসেতু রক্ষণাবেক্ষণের কাজ চলবে, সপ্তাহান্তে দমদম-নৈহাটির মধ্যে বাতিল একাধিক ট্রেন

ওভারব্রিজের রক্ষণাবেক্ষণের কাজ চলার জন্য শনিবার (২৬ নভেম্বর) রাত ১১টা থেকে রবিবার (২৭ নভেম্বর) সকাল ১০টা ৪৫ মিনিট পর্যন্ত ওই শাখায় একাধিক লোকাল ট্রেনকে বাতিল করা হবে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি। ছবি সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২২ ১৮:৫৩
Share: Save:

আবার ট্রেন বাতিল পূর্ব রেলের শিয়ালদহ শাখায়। দমদম-নৈহাটি সেকশনে একটি ওভারব্রিজের রক্ষণাবেক্ষণের কাজ চলার জন্য ইছাপুর স্টেশনের কাছে আপ এবং ডাউন, উভয় লাইনেই ট্রাফিক এবং পাওয়ার ব্লক করা হবে। তাই শনিবার (২৬ নভেম্বর) রাত ১১টা থেকে রবিবার (২৭ নভেম্বর) সকাল ১০টা ৪৫ মিনিট পর্যন্ত ওই শাখায় একাধিক লোকাল ট্রেনকে বাতিল করা হবে। বৃহস্পতিবার পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিকের তরফে প্রকাশিত একটি বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, এই কাজ চলার জন্য আপ ২১২১৩, ৩১২২১ শিয়ালদহ-ব্যারাকপুর লোকাল, ৩১২১৪, ৩১২২২ ডাউন শিয়ালদহ-ব্যারাকপুর লোকাল, আপ ৩১৪১৭, ৩১৪১৫ শিয়ালদহ-নৈহাটি লোকাল, ডাউন ৩১৪১৮, ৩১৪২০ শিয়ালদহ-নৈহাটি লোকাল বাতিল করা হয়েছে। একই ভাবে বাতিল করা হয়েছে আপ ৩১৬১৫, ৩১৬১৭ শিয়ালদহ-রানাঘাট লোকাল, ডাউন ৩১৬১৪, ৩১৬১৬ শিয়ালদহ-রানাঘাট লোকাল, ৩১৮১৩, ৩১৮১৪ শিয়ালদহ-কৃষ্ণনগর লোকাল, ৩১৩১১, ৩১৩১৭, ৩১৩১৪, ৩১৩১৮ শিয়ালদহ-কল্যাণী সীমান্ত লোকাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE