Advertisement
০৫ ফেব্রুয়ারি ২০২৩
CID

গরু পাচার মামলায় এবার সিআইডির নজরে এনামুলের ভাইপোরা, সিল করা হল বেন্টিঙ্ক স্ট্রিটের অফিস

কলকাতার বেন্টিঙ্ক স্ট্রিটে জেএইচএম গ্রুপের অফিসে বুধবার রাতে তল্লাশি চালান সিআইডি আধিকারিকরা। এই সংস্থাটির মালিক হুমায়ুন কবীর, জাহাঙ্গির আলম এবং মেহদী হাসান।

বেন্টিঙ্ক স্ট্রিটের এই অফিসেই বুধবার রাতে তল্লাশি চালান সিআইডি আধিকারিকরা।

বেন্টিঙ্ক স্ট্রিটের এই অফিসেই বুধবার রাতে তল্লাশি চালান সিআইডি আধিকারিকরা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ ১৩:১৪
Share: Save:

গরু পাচার মামলায় এ বার শহরের দু’টি অফিসে তল্লাশি চালাল সিআইডির আধিকারিকরা। কলকাতার বেন্টিঙ্ক স্ট্রিটে জেএইচএম গ্রুপের অফিসে বুধবার রাতে তল্লাশি চালানো হয়। সিআইডি সূত্রের খবর, এই সংস্থাটির মালিক হুমায়ুন কবীর, জাহাঙ্গির আলম এবং মেহদী হাসান। এই তিন জন গরু পাচার মামলায় মূল অভিযুক্ত এনামুল হকের ভাইপো।

Advertisement

বেন্টিঙ্ক স্ট্রিটের ৪০৫ এবং ৪০১ নম্বর ঠিকানায় অবস্থিত ওই অফিসটিকে সিল করে দেওয়া হয়েছে। সিআইডি সূত্রে জানা গিয়েছে বৃহস্পতিবারও ওই অফিসে তল্লাশি চালাতে পারেন সিআইডির আধিকারিকরা।

প্রসঙ্গত, গত শুক্রবার মুর্শিদাবাদে ৩৪ নম্বর জাতীয় সড়ক লাগোয়া একটি চালকলে হানা দিয়েছিল সিআইডির একটি দল। সূত্রের খবর, তালাই মোড় সংলগ্ন ৩৪ নম্বর জাতীয় সড়ক লাগোয়া ওই চালকলটি গরু পাচার মামলায় অন্যতম অভিযুক্ত এনামুল হকের ভাইপো হুমায়ুন ওরফে পিন্টুর। জেএইচএম রাইসমিল নামে ওই চালকলে তল্লাশি অভিযানের নেতৃত্বে ছিলেন সিআইডির ডিএসপি।

গরু পাচার কাণ্ডে অনুব্রত মণ্ডলের গ্রেফতারির পর ওই তদন্তে তৎপর হয়েছে সিআইডিও। গত শুক্রবার সকালে বহরমপুরে সিআইডি অফিসে নিয়ে আসা হয় গরু পাচার কাণ্ডে ধৃত জেনারুল শেখকে। এনামুল-ঘনিষ্ঠ জেনারুলকে টানা জেরা করেন সিআইডির গোয়েন্দারা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.