Advertisement
২৬ এপ্রিল ২০২৪
nalhati

প্রয়াত হলেন প্রাক্তন বিধায়ক মৈনুদ্দিন শামস

প্রয়াত হলেন নলহাটির প্রাক্তন বিধায়ক মৈনুদ্দিন শামস। শনিবার গভীর রাতে কলকাতার এক বেসরকারি হাসপাতালে প্রয়াত হন তিনি। তাঁর বয়স হয়েছিল ৫৪ বছর।

 মৈনুদ্দিন শামস।

মৈনুদ্দিন শামস।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২১ ১৩:৩৩
Share: Save:

প্রয়াত হলেন নলহাটির প্রাক্তন বিধায়ক মৈনুদ্দিন শামস। শনিবার গভীর রাতে কলকাতার এক বেসরকারি হাসপাতালে প্রয়াত হন তিনি। তাঁর বয়স হয়েছিল ৫৪ বছর। নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে ৩ মে থেকে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ এসেছিল বলে জানা গিয়েছে হাসপাতাল সূত্রে। দক্ষিণ কলকাতার মোমিনপুরের বাসিন্দা হলেও, ২০১৬ সালে তাঁকে নলহাটি আসনে প্রার্থী করেছিল তৃণমূল। ভাল ব্যবধানে জয়ও পেয়েছিলেন তিনি। কিন্তু এ বারের নির্বাচনে তাঁকে আর টিকিট দেওয়া হয়নি। শুধু তাই নয়, টিকিট না পেয়ে কান্নায় ভেঙে পড়ে ফেসবুক লাইভ করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছিলেন তিনি। ক্ষোভে দলত্যাগ করে নির্দল প্রার্থী হয়েই নলহাটিতে দাঁড়িয়ে যান। কিন্তু শোচনীয় পরাজয় হয় তাঁর।

২ মে ফলাফল প্রকাশের দিন থেকেই তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। তাঁকে ভর্তি করা হয় কলকাতার এক বেসরকারি হাসপাতালে। সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, গুরুত্বপূর্ণ অঙ্গ-প্রত্যঙ্গ বিকল হওয়ার কারণে তাঁর মৃত্যু হয়। রবিবার দুপুরে একবালপুর এলাকার ষোলআনা মসজিদ লাগোয়া কবরস্থানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়। মৈনুদ্দিনের পিতা কলিমুদ্দিন শামস ছিলেন দাপুটে ফরওয়ার্ড ব্লক নেতা। জ্যোতি বসুর মন্ত্রিসভার খাদ্যমন্ত্রী ছিলেন তিনি। প্রথম জীবনে ফরওয়ার্ড ব্লক করলেও, ২০১৫ সালে ভাই নিজামুদ্দিন শামসকে নিয়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন মৈনুদ্দিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC nalhati Moinuddin Shams
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE