Advertisement
০২ মে ২০২৪
TMC

Blast: বোমা ফেটে কিশোর জখম রিষড়ায়, শুনে তৃণমূল নেতা বললেন, ‘অল্প লেগেছে, ঠিক হয়ে যাবে’

রিষড়ায় কাগজ কুড়োচ্ছিল দুই কিশোর। একটি নর্দমা থেকে তারা বোমাটি তোলে। এর পরই বিস্ফোরণ ঘটে।

ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ।

ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
রিষড়া শেষ আপডেট: ০২ জুন ২০২২ ১৫:৫৬
Share: Save:

বোমা ফেটে জখম হল এক কিশোর। হুগলির রিষড়ার ঘটনা। বৃহস্পতিবার কাগজ কুড়োতে গিয়ে বল ভেবে নর্দমা থেকে বোমা তুলে লিয়েছিল দুই কিশোর। এর পর আচমকা বোমাটি হাতে ফেটে যায় এক কিশোরের। তাকে শ্রীরামপুরের ওয়ালশ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রিষড়ার পিসি দাঁ বাজার এলাকায় নর্দমা থেকে কাগজ কুড়োচ্ছিল দুই কিশোর। ওই এলাকায় রিষড়ার ৬ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর ইয়াসমিন বানুর বাড়ি রয়েছে। সেই বাড়ি তিনি ভাড়া দেন। ওই বাড়ির শৌচাগারের পিছনে একটি নর্দমায় ওই বোমাটি ছিল বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। বোমাটি এক কিশোর হাতে তুলে নিতেই বিস্ফোরণ ঘটে। তার জেরে আহত হয় সে। তাকে নিয়ে যাওয়া হয় শ্রীরামপুর ওয়ালশ হাসপাতালে।

পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। রিষড়া পুরসভার সহ-সভাপতি জাহিদ খান এ প্রসঙ্গে বলেন, ‘‘ওই ছেলে দু’টি আস্তাকুঁড় থেকে কাগজ কুড়োয়। তারা ওই বোমাটা অন্য কোনও জায়গা থেকে বোমাটা এনেছিল। ওরা হয়তো বল ভেবে খেলছিল। সেই সময়েই বিস্ফোরণ ঘটেছে। অল্প লেগেছে। আশা করি ভাল হয়ে যাবে। আমাদের এই এলাকা শান্তিপূর্ণ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Blast bomb
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE