Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
Fire

ব্যাগের দোকানে আগুন ঘিরে আতঙ্ক হাওড়া ময়দানে, ঘটনাস্থলে দমকলের আটটি ইঞ্জিন

সোমবার সকালে হাওড়া ময়দান এলাকার একটি ব্যাগের দোকানে আচমকা আগুন দেখতে পাওয়া যায়। সেই সময় ওই দোকানে বেশ কয়েক জন ক্রেতা ছিলেন। আগুনের জেরে আতঙ্ক ছড়ায় ক্রেতাদের মধ্যে।

দাউ দাউ করে জ্বলছে ব্যাগের দোকান।

দাউ দাউ করে জ্বলছে ব্যাগের দোকান। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২২ ১৩:১৬
Share: Save:

পুজোর বাজার চলাকালীন আচমকা আগুন লাগল হাওড়া ময়দানে একটি ব্যাগের দোকানে। ঘটনার জেরে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের আটটি ইঞ্জিন। দমকলকর্মী এবং স্থানীয় ব্যবসায়ীরা সেই আগুন আয়ত্তে আনার কাজ চালাচ্ছেন।

Advertisement

সোমবার বেলা ১২টা নাগাদ হাওড়া ময়দান এলাকার একটি বহুতল শপিং মলের গ্রাউন্ড ফ্লোরে, ব্যাগের দোকানে আচমকা আগুন দেখতে পাওয়া যায়। সেই সময় ওই দোকানে বেশ কয়েক জন ক্রেতা ছিলেন। আগুনের জেরে আতঙ্ক ছড়ায় ক্রেতাদের মধ্যে। তাঁদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়। কালো ধোঁয়ায় ঢেকে যায় আকাশ। তড়িঘড়ি খবর দেওয়া হয় দমকলে। প্রথমে দমকলের দু’টি ইঞ্জিন আসে ঘটনাস্থলে। পরে একে একে দমকলের আটটি ইঞ্জিন পৌঁছয় সেখানে। দমকলকর্মীরা আগুন নেভানোর কাজ চালাচ্ছেন। পাশাপাশি সেই কাজে হাত লাগিয়েছেন স্থানীয় ব্যবসায়ীরাও। আপাতত বন্ধ করে দেওয়া হয়েছে জিটি রোডে যান চলাচল। যান চলাচল পুরোপুরি বন্ধ করে দেওয়া হয়েছে চিন্তামণি দে রোডেও।

দোকান থেকে বেরোচ্ছে কালো ধোঁয়া।

দোকান থেকে বেরোচ্ছে কালো ধোঁয়া। — নিজস্ব চিত্র।

ওই ব্যাগের দোকানের আশপাশে আরও দোকান রয়েছে। ঘিঞ্জি এলাকা হওয়ায় আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কাও তৈরি হয়েছে। আশেপাশের এলাকার সব দোকানপাট আপাতত বন্ধ। সরে গিয়েছেন ব্যবসায়ীরা। ক্ষয়ক্ষতির আশঙ্কায় বেশ কয়েকটি দোকান থেকে মালপত্রও বার করে নিয়েছেন কয়েক জন দোকানদারও। আগুন দ্রুত আয়ত্তে আনার চেষ্টা চালানো হচ্ছে যাতে পরিস্থিতি আরও বিপজ্জনক না হয়ে ওঠে। কী কারণে আগুন লেগেছে তা এখনও স্পষ্ট জানা যায়নি। হাওড়া পুরসভার মুখ্য প্রশাসক সুজয় চক্রবর্তী পৌঁছন ঘটনাস্থলে। যান হাওড়া পুরসভার কমিশনার ধবল জৈনও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.