Advertisement
১৭ মে ২০২৪
Mysterious death

মৃত পড়ুয়ার বান্ধবীর নামে থানায় অভিযোগ পরিবারের, হাওড়ার ঘটনায় নয়া মোড়

গণেশের দিদির অভিযোগ, পুলিশ তাঁদের এখনও পর্যন্ত কোনও সাহায্য করেনি। তাঁর আরও দাবি, গণেশের ফোন, ব্যাগ, চশমা, ঘড়ি জমা রাখারও কোনও রসিদ তাঁকে দেওয়া হয়েনি।

হাওড়ায় দ্বাদশ শ্রেণির ছাত্র গণেশ ঘোষের রহস্যমৃত্যু।

হাওড়ায় দ্বাদশ শ্রেণির ছাত্র গণেশ ঘোষের রহস্যমৃত্যু। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদতা
হাওড়া শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৩ ০০:৫৩
Share: Save:

অস্বাভাবিক মৃত্যু হয়েছে তিন দিন আগে। হাওড়ার দ্বাদশ শ্রেণির পড়ুয়া গণেশ ঘোষের মৃত্যুর ঘটনায় দাশনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করল তার পরিবার। পুলিশের কাছে উড়ো হুমকি ফোনের অভিযোগও দায়ের করা হয়েছে। একই সঙ্গে অভিযোগ করা হয়েছে গণেশের এক বন্ধু এবং এক বান্ধবীর বিরুদ্ধে। পরিবারের দাবি, পরিকল্পনা করেই খুন করা হয়েছে গণেশকে।

গণেশের দিদির অভিযোগ, পুলিশ তাঁদের এখনও পর্যন্ত কোনও সাহায্য করেনি। তাঁর আরও দাবি, গণেশের ফোন, ব্যাগ, চশমা, ঘড়ি জমা রাখারও কোনও রসিদ তাঁকে দেওয়া হয়েনি। পরিবারের অভিযোগ, উড়ো ফোনে হুমকি দেওয়া হচ্ছে। এই ঘটনায় গণেশের পরিবার আতঙ্কিত বলে পুলিশকে জানানো হয়েছে। পুলিশের কাছে নিরাপত্তার দাবিও জানিয়েছেন তাঁরা। পুলিশ সূত্রে খবর, পরিবারের অভিযোগের সত্যতা খতিয়ে দেখা হচ্ছে।

ইতিমধ্যেই দাশনগর থানার পুলিশ গণেশের বান্ধবীর বাড়িতে যায়। তাঁর মোবাইল বাজেয়াপ্ত করা হয়েছে। তার সমাজমাধ্যমের পোস্ট, মেসেজ সমস্ত কিছু খতিয়ে দেখার পর পুলিশের অনুমান, দু’জনের মধ্যে সম্পর্ক ছিল। সম্পর্কের টানাপড়েনও চলছিল।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার দ্বাদশ শ্রেণির ছাত্র গণেশের মৃত্যু হয়। তার আগের সন্ধ্যায় বন্ধুরা তাকে ডেকে নিয়ে গিয়েছিল। পরে এক বন্ধুর ফ্ল্যাটের নীচে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় তাকে। সঙ্গে সঙ্গে এসএসকেএম হাসপাতালের ট্রমা কেয়ারে ভর্তি করালেও, বৃহস্পতিবার সকালে সেখানেই মৃত্যু হয়। স্থানীয়েরা জানিয়েছেন, যে বন্ধুর ফ্ল্যাটে গিয়েছিল গণেশ, তার পাশেই রয়েছে একটি মাঠ। বুধবার সন্ধ্যায় আচমকা কিছু পড়ে যাওয়ার শব্দ শুনে ওই মাঠে ছুটে যান তাঁরা। দেখেন, রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে গণেশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mysterious death Student Howrah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE