Advertisement
২৪ জুলাই ২০২৪
Mysterious Death

অতিথিশালার ঘরে যুবকের ঝুলন্ত দেহ

পুলিশ জানিয়েছে, মৃতের নাম অমিতকুমার দাস (২৮)। তাঁর বাড়ি শ্রীরামপুরের রাইল্যান্ড রোডে। পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৩ জুন ২০২৪ ০৭:২৫
Share: Save:

একটি অতিথিশালার ঘর থেকে উদ্ধার হল এক যুবকের ঝুলন্ত দেহ। বুধবার সকালে হাওড়ার গোলাবাড়ির রোজ়মেরি লেনে এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। পুলিশ জানিয়েছে, মৃতের নাম অমিতকুমার দাস (২৮)। তাঁর বাড়ি শ্রীরামপুরের রাইল্যান্ড রোডে। পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

ওই অতিথিশালা সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সন্ধ্যা ছ’টা নাগাদ অমিত একাই সেখানে ‘চেক ইন’ করেন। এ দিন সকাল ন’টা নাগাদ তাঁর চলে যাওয়ার কথা ছিল। কিন্তু ‘চেক আউট’-এর সময় পেরিয়ে যাচ্ছে দেখে কর্মীরা তাঁর ঘরের সামনে গিয়ে ডাকাডাকি শুরু করেন। সাড়াশব্দ না পেয়ে শেষে কর্তৃপক্ষ গোলাবাড়ি থানায় খবর দেন। পুলিশ এসে দরজা ভেঙে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার করে।

পুলিশ জানিয়েছে, অতিথিশালার ওই ঘর থেকে আধখাওয়া মদের বোতল ও গ্লাস উদ্ধার করা হয়েছে। মিলেছে অমিতের মোবাইলও। অতিথিশালার কর্মীরা জানিয়েছেন, মঙ্গলবার সন্ধ্যায় ওই যুবক যখন আসেন, তখন তাঁর ব্যবহারে কোনও অস্বাভাবিকতা দেখেননি তাঁরা। তদন্তকারীদের অনুমান, দেনার দায়ে অবসাদগ্রস্ত হয়ে অমিত আত্মঘাতী হয়ে থাকতে পারেন। কারণ, ওই যুবকের মোবাইলটি উদ্ধার হওয়ার সময়ে তাতে কয়েকটি ফোন এসেছিল। পুলিশ জানিয়েছে, ফোনের অন্য প্রান্ত থেকে কেউ বা কারা অমিতকে টাকা ফেরত দেওয়ার জন্য বলছিলেন। যা থেকে পুলিশের সন্দেহ, বাজারে ওই যুবকের প্রচুর দেনা হয়ে গিয়েছিল।

শ্রীরামপুরে অমিতের বাড়ি যে এলাকায়, সেখানকার পুরপ্রতিনিধি আকবর আলি জানান, বোনকে নিয়ে ভাড়া থাকতেন অমিত। তাঁদের বাবা-মা নেই। আকবর বলেন, ‘‘অমিতের মৃত্যুর কারণ আমাদের কাছেও স্পষ্ট নয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mysterious death police investigation Howrah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE