Advertisement
১১ মে ২০২৪
Howrah

হাওড়ার নর্দমায় কাটা হাত, নেই একটি আঙুল! স্ল্যাব ভেঙে তল্লাশি চালাল পুলিশ

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দুপুর ৩টে নাগাদ নর্দমায় কাটা হাতটি পড়ে থাকতেন দেখেন পথচারীরা। এই খবর ছড়িয়ে পড়তেই ভিড় জমে যায় ঘটনাস্থলে।

নর্দমায় কাটা হাতটি পড়ে থাকতেন দেখেন পথচারীরা। নিজস্ব ছবি।

নর্দমায় কাটা হাতটি পড়ে থাকতেন দেখেন পথচারীরা। নিজস্ব ছবি।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২২ মার্চ ২০২৩ ১৭:৩৯
Share: Save:

কাটা হাত উদ্ধার হল হাওড়ায়। বুধবার ব্যাঁটরা থানার ৭১ নম্বর দেশপ্রাণ শাসমল রোডের নর্দমায় একটি কাটা হাত পড়ে থাকতে দেখা যায়। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ এসে কাটা হাতটি উদ্ধার করে। সেটি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। পুলিশ সূত্রে খবর, কাটা হাতটির একটি আঙুল নেই।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দুপুর ৩টে নাগাদ নর্দমায় কাটা হাতটি পড়ে থাকতেন দেখেন পথচারীরা। এই খবর ছড়িয়ে পড়তেই ভিড় জমে যায় ঘটনাস্থলে। পুলিশ ও পুরকর্মীরা এসে নর্দমার স্ল্যাব ভেঙে দেখেন, নর্দমায় দেহের আর কোনও অংশ আটকে রয়েছে কি না। পাড়ায় বন্ধ থাকা বেশ কয়েকটি দোকান খুলে তল্লাশিও চালায় পুলিশ। যদিও সেখান থেকে আর কোনও দেহাংশ মেলেনি। মৃণাল দাস নামে এক স্থানীয় বলেন, ‘‘কাটা হাত কী ভাবে এল, বোঝা যাচ্ছে না। দেখে মনে হচ্ছিল, ওটা ডান হাত। হাতের একটা আঙুল ছিল না। পুলিশ তদন্ত করলে হয়তো সব জানা যাবে।’’

তবে প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, উদ্ধার হওয়া কাটা হাতটি নকল। হাওড়া সিটি পুলিশের ডিসিপি (সেন্ট্রাল) কে শবরী রাজকুমার বলেন, ‘‘প্রাথমিক ভাবে মনে হচ্ছে, হাতটি নকল। তবে ওটা ভাল করে পরীক্ষা করতে হবে। কে বা কারা কোন উদ্দেশে হাতটি ফেলে রেখে গিয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে। গুরুত্ব গিয়ে তদন্ত শুরু হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Howrah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE