Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Anis Khan Death Mystery

Anis Khan Death Case: সোমবার শুনানির আগে আনিস-মামলায় আবার সিবিআই তদন্তের দাবি বাবা সালেমের

সালেম আবারও স্পষ্ট বললেন, ছেলের মৃত্যুর তদন্তে রাজ্যের গঠন করা বিদেশ তদন্তকারী দল (সিট)-এর উপরে তাঁর কোনও ভরসা নেই।

আনিস খানের বাবা সালেম খান

আনিস খানের বাবা সালেম খান

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২২ ২৩:০৮
Share: Save:

সোমবার কলকাতা হাই কোর্টে আনিস খান হত্যা মামলার শুনানি রয়েছে। তার আগেই আবার সিবিআই তদন্তের দাবিতে সরব হলেন হাওড়ার নিহত ছাত্রনেতার বাবা সালেম খান। আবারও তিনি স্পষ্ট বললেন, ছেলের মৃত্যুর তদন্তে রাজ্যের গঠন করা বিদেশ তদন্তকারী দল (সিট)-এর উপরে তাঁর কোনও ভরসা নেই। হাই কোর্ট সিবিআই তদন্তের নির্দেশ না দিলে এ বার সুপ্রিম কোর্টে যাওয়ার হুঁশিয়ারি দিলেন তিনি।

সোমবারই আদালতে আনিস-তদন্তের রিপোর্ট জমা দেওয়ার কথা সিটের। তার আগে রবিবার হাওড়ার শিবপুরে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন সালেম। সেখানে তাঁকে ছেলের মৃত্যুর তদন্ত নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘‘হাই কোর্ট কী নির্দেশ দেয়, সে দিকে তাকিয়ে আমরা। যদি সিবিআই তদন্তের নির্দেশ না দেয়, তা হলে সুপ্রিম কোর্টে যাব। সিটের উপর কোনও ভরসা নেই আমাদের। সিবিআই হলে তবেই ন্যায়বিচার পাওয়া যাবে।’’

হাওড়ার আমতার সারদাগ্রামের বাসিন্দা ছাত্রনেতা আনিসের মৃত্যুতেও তোলপাড় হয়েছিল রাজ্য রাজনীতি। ওই কাণ্ডে শুরু থেকেই সিবিআই তদন্তের দাবিতে অনড় আনিসের পরিবার। সম্প্রতি বীরভূমের বগটুইয়ে ন’জনের অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুর ঘটনায় সম্প্রতি সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে হাই কোর্ট। এর পরেই সালেম প্রশ্ন তুলেছিলেন, বগটুই-কাণ্ডের তদন্তের ভার সিবিআইয়ের হাতে দেওয়া হলে আনিস হত্যাকাণ্ডে দেওয়া হবে না কেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anis Khan Death Mystery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE