Advertisement
০৫ মে ২০২৪
Accidental Death

শান্তনুর রাজনীতিতে হাতেখড়ি তাঁর হাতে, লরির ধাক্কায় মৃত্যু বলাগড়ের সেই তৃণমূল নেতার!

এক সময় বামেদের শক্ত ঘাঁটি বলাগড়ে যে তৃণমূল নেতাদের হাত ধরে ঘাসফুলের জমি শক্ত হয়, তাঁদের মধ্যে অন্যতম নাম তরুণ। তাঁর হাত ধরে একের পর এক যুবক তৃণমূলে আসেন।

Balagarh TMC Leader Tarun Sen died in a road accident

প্রয়াত তৃণমূল নেতা তরুণ সেনের হাত ধরে রাজনীতিতে এসেছিলেন শান্তনু বন্দ্যোপাধ্যায়। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বলাগড় শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ২২:২১
Share: Save:

পথদুর্ঘটনায় মৃত্যু হল হুগলির বলাগড় পঞ্চায়েত সমিতির সদস্য তৃণমূল নেতা তরুণ সেনের। শুক্রবার ৫৫ বছর বয়সি ওই তৃণমূল নেতা সস্ত্রীক অটো করে বলাগড় থেকে জিরাট ফিরছিলেন। এসটি কেকে রোডে পুনুই মোড়ের কাছে একটি লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় অটোটির। দুর্ঘটনায় গুরুতর জখম হন তরুণ এবং তাঁর স্ত্রী কাকলি। অটোচালকও আহত হন। স্থানীয়েরা তাঁদের উদ্ধার করে জিরাটের আহম্মদপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসকেরা তরুণকে মৃত বলে ঘোষণা করেন। এখনও ওই হাসপাতালে তৃণমূল নেতার স্ত্রী এবং অটোচালকের চিকিৎসা চলছে। তরুণের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন বলাগড়ের তৃণমূল নেতৃত্ব।

এক সময় বামেদের শক্ত ঘাঁটি বলাগড়ে যে তৃণমূল নেতাদের হাত ধরে ঘাসফুলের জমি শক্ত হয়, তাঁদের মধ্যে অন্যতম নাম তরুণ। তাঁর হাত ধরে একের পর এক যুবক তৃণমূলে আসেন। যাঁদের মধ্যে ছিলেন বর্তমান রাজ্য রাজনীতিতে আলোচিত নাম শান্তনু বন্দ্যোপাধ্যায়ও। বলাগড়ের ওই যুব নেতা এখন নিয়োগ দুর্নীতি মামলায় ইডির হাতে বন্দি। স্থানীয় তৃণমূল নেতৃত্ব জানাচ্ছেন, যে সময় জিরাট কলেজে ছাত্র পরিষদের দায়িত্ব পান শান্তনু, সে সময় তরুণ সেনের মতো তৃণমূল নেতাদের সঙ্গে তাঁকে দেখা যেত।

তৃণমূল নেতার অকস্মাৎ মৃত্যুর ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন বলাগড়ের প্রাক্তন বিধায়ক অসীম মাঝি। তিনিও জানান, ছাত্ররাজনীতিতে শান্তনু তাঁর অনেক জুনিয়র। ওই সময় বলাগড়ে তরুণ সেন, শ্যামাপ্রসাদ রায় বন্দ্যোপাধ্যায়, নবীন গঙ্গোপাধ্যায়, তপন দাসের মতো তৃণমূল নেতাদের হাত ধরে একঝাঁক যুবক ঘাসফুলে নাম লিখিয়েছিল। সেই তরুণের মৃত্যুতে তিনি ব্যথিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE