Advertisement
০২ মে ২০২৪
Student

পড়া না-পারায় দ্বিতীয় শ্রেণির ছাত্রের গালে সপাটে চড়! গৃহশিক্ষিকার বিরুদ্ধে অভিযোগ

ওই পড়ুয়ার বাবার অভিযোগ, ব্যান্ডেলের কৈলাসনগরের বাসিন্দা নমিতা গঙ্গোপাধ্যায় পড়া না-পারায় তাঁর ১০ বছরের সন্তানকে মারধর করেছেন। দ্বিতীয় শ্রেণির ওই ছাত্রের গালে দাগও রয়েছে বলে অভিযোগ।

পড়ুয়ার গালে সপাটে চড় মারার অভিযোগ।

পড়ুয়ার গালে সপাটে চড় মারার অভিযোগ। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২২ ১৮:২৩
Share: Save:

পড়া না-পারায় দ্বিতীয় শ্রেণির এক ছাত্রের গালে চড় মেরে দাগ বসিয়ে দেওয়ার অভিযোগ উঠল তার গৃহশিক্ষিকার বিরুদ্ধে। শুক্রবার হুগলির চুঁচুড়া থানায় ওই গৃহশিক্ষিকার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন পড়ুয়ার বাবা-মা। পুলিশ ওই ঘটনার তদন্ত শুরু করেছে।

ওই পড়ুয়ার বাবার অভিযোগ, ব্যান্ডেলের কৈলাসনগরের বাসিন্দা নমিতা গঙ্গোপাধ্যায় তাঁর ১০ বছরের সন্তান পড়ান। তিনিই পড়া না-পারায় তাকে মারধর করেছে। দ্বিতীয় শ্রেণির ওই ছাত্রের গালে রক্ত জমাট বাঁধার দাগও রয়েছে বলে তাঁর অভিযোগ। থানায় জানানো অভিযোগে তিনি জানিয়েছেন, শুক্রবার বিকেলে নমিতার কাছে পড়তে গিয়েছিল তাঁর ছেলে এবং মেয়ে। তাদের সেখান থেকে আনতে গিয়ে বিষয়টি জানতে পারেন তাঁর স্ত্রী। তিনি ছেলের গালে কালশিটের দাগও দেখতে পান বলে অভিযোগপত্রে জানানো হয়েছে।

শনিবার চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করানো হয়েছে ওই পড়ুয়ার। ঘটনার পর থেকে শিশুটি আতঙ্কে রয়েছে বলে দাবি তার অভিভাবকদের। অভিযুক্ত শিক্ষিকার শাস্তির দাবি জানিয়েছেন তাঁরা। আনন্দবাজার অনলাইনের পক্ষে অভিযুক্ত শিক্ষিকার সঙ্গে ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হয়। যদিও তিনি ফোন ধরেননি। তাঁর স্বামী প্রসেনজিৎ গঙ্গোপাধ্যায় বলেন, ‘‘ও শিশুটির পিঠে এবং গালে সামান্য চড় মেরেছিল। তবে এমন দাগ কী ভাবে হল জানি না। এই মুহূর্তে আমি বাইরে আছি। ফিরে শিশুটির পরিবারের সঙ্গে কথা বলব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Student Beating Teacher
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE