Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Anish Khan murder

Anish Khan Murder: আনিসের পরিবারের পাশে থাকা বার্তা

দীপঙ্কর বলেন, ‘‘শুধু আমরা নই, সারা দেশ আনিসের পরিবারের পাশে আছে। তাঁর খুনের ঘটনার সঠিক তদন্ত দাবি করে দোষীদের শাস্তি চাইছেন।

সালেম খানের সঙ্গে কথা বলছেন দীপঙ্কর ভট্টাচার্য।

সালেম খানের সঙ্গে কথা বলছেন দীপঙ্কর ভট্টাচার্য। ছবি: সুব্রত জানা

নিজস্ব সংবাদদাতা
আমতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২২ ০৬:৪৭
Share: Save:

ছাত্রনেতা আনিস খানের পরিবারের পাশে থাকার বার্তা দিলেন সিপিআই (এমএল) লিবারেশনের সর্বভারতীয় সভাপতি দীপঙ্কর ভট্টাচার্য। বৃহস্পতিবার দুপুরে তিনি হাওড়ার আমতার সারদা গ্রামে আনিসের বাড়িতে এসে তাঁর বাবা সালেমের সঙ্গে দেখা করে ওই বার্তে দেন।

দীপঙ্কর বলেন, ‘‘শুধু আমরা নই, সারা দেশ আনিসের পরিবারের পাশে আছে। তাঁর খুনের ঘটনার সঠিক তদন্ত দাবি করে দোষীদের শাস্তি চাইছেন। রোহিত ভেমুলার মতো আনিসও এক চর্চিত নাম। তাঁকে খুনের সঙ্গে পুলিশ জড়িত। ফলে, রাজ্য সরকার এই তদন্ত ধামাচাপা দেওয়ারই চেষ্টা করবে। কিন্তু আনিসের বাবা শক্ত মনের মানুষ। কোনও চাপের কাছে তিনি নতিস্বীকার করেননি। ছেলের খুনের ঘটনার তদন্তে তিনি যতদূর যাবেন, আমরা তাঁর সঙ্গে আছি।’’

সালেমও বলেন, ‘‘অনেক মানুষ এবং বিভিন্ন সংগঠনের লোকজন আমার সঙ্গে দেখা করতে আসছেন। আমার ছেলে প্রতিবাদী আন্দোলনের সঙ্গে যুক্ত ছিল। আজ যাঁরা এসেছিলেন, তাঁদের সঙ্গেও ছেলের যোগাযোগ ছিল বলে ওঁরা আমাদের বলেছেন। সিবিআই তদন্তের দাবি থেকে আমি সরছি না। আজ, যাঁরা দেখা করতে এসেছিলেন, তাঁরাও আমার এই দাবি ন্যায্য বলে জানিয়েছেন। সবাইকে নিয়েই আমি এই লড়াই করব।’’

এ দিন সন্ধ্যায় আনিসের অপৃমত্যুর তদন্তে সিটের সদস্যরা ফের আনিসের পাড়ায় আসেন। তাঁরা সা‌লেমের সঙ্গে কথাবার্তা বলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anish Khan murder CPIML Liberation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE