Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২২
howrah station

Howrah station: হাওড়া স্টেশন থেকে উদ্ধার সাড়ে ৩৮ লক্ষ টাকা, আটক দু’জন, চলছে জিজ্ঞাসাবাদ

হাওড়া স্টেশনের ওল্ড কমপ্লেক্সের ৪ নম্বর এবং ৫ নম্বর গেটের কাছে দুই যুবককে পিঠে কালো ব্যাগ নিয়ে বার হতে দেখে সন্দেহ হয় আরপিএফের।

হাওড়া স্টেশনে উদ্ধার হওয়া টাকা

হাওড়া স্টেশনে উদ্ধার হওয়া টাকা

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২২ ২১:৪৯
Share: Save:

লক্ষ লক্ষ টাকা উদ্ধার হল হাওড়া স্টেশন থেকে। টাকার অঙ্কের পরিমাণ অন্তত সাড়ে ৩৮ লক্ষ টাকা। এই ঘটনায় দু’জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে আরপিএফ। টাকার উৎস নিয়ে কোনও সদুত্তর না মেলায় তাঁদের আয়কর দফতরের হাতে তুলে দেওয়া হয়েছে।

আরপিএফ সূত্রে খবর, বৃহস্পতিবার বিকেল ৩টে নাগাদ হাওড়া স্টেশনের ওল্ড কমপ্লেক্সের ৪ নম্বর এবং ৫ নম্বর গেটের কাছে দুই যুবককে পিঠে কালো ব্যাগ নিয়ে সন্দেহজনক ভাবে বার হতে দেখা যায়। নজরে পড়তেই ওই দু’জনকে ধরেন কর্তব্যরত আরপিএফ জওয়ানেরা। এর পর তাঁদের ব্যাগে তল্লাশি চালাতে গিয়ে পাওয়া যায় নগদ অন্তত ৩৮ লক্ষ ৫০ হাজার টাকা পাওয়া যায়। সঙ্গে সঙ্গেই ওই দুই ব্যক্তিকে আটক করে শুরু হয় জিজ্ঞাসাবাদ।

জিজ্ঞাসাবাদ করে ওই দুই ব্যক্তির নামধাম জানতে পারেন আরপিএফ জওয়ানেরা। এক জনের নাম রুস্তম আনসারি (৩৯) এবং অন্য জনের নাম শুভম বর্মা (২০)। রুস্তমের বাড়ি বিহারের বক্সার জেলায় এবং শুভমের বাড়ি উত্তরপ্রদেশের বালিয়া জেলায়। আরপিএফ সূত্রে দাবি, এই বিপুল পরিমাণ টাকা নিয়ে তাঁরা কোথায় যাচ্ছিলেন এবং এই টাকার উৎসই বা কী, সে সম্পর্কে ঠিক করে কিছুই জানাতে পারেননি ওই দুই ব্যক্তি। তাঁদের উত্তরে সন্তুষ্ট না হয়ে খবর দেওয়া হয় আয়কর দফতরে। এর পর আয়কর কর্তাদের হাতেই তুলে দেওয়া হয় রুস্তম ও শুভমকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.