Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৬ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

উত্তরপাড়ায় অক্সিজেন পার্লারের মহিলা কর্মীদের সঙ্গে অসভ্যতা মদ্যপের, গ্রেফতার ৩

উত্তরপাড়া ভদ্রকালী শিবতলা স্ট্রিট এলাকার প্রগতি সংঘ ক্লাবে রয়েছে অক্সিজেন পার্লার।

নিজস্ব সংবাদদাতা
উত্তরপাড়া ০৭ জুন ২০২১ ১৩:০০
Save
Something isn't right! Please refresh.
ঘটনাস্থলে পুলিশ।

ঘটনাস্থলে পুলিশ।
নিজস্ব চিত্র।

Popup Close

উত্তরপাড়া ভদ্রকালী শিবতলা স্ট্রিট এলাকার প্রগতি সংঘ ক্লাবে রয়েছে অক্সিজেন পার্লার। সেখান থেকে ২৪ ঘণ্টা পাওয়া যায় পরিষেবা। রবিবার রাতে সেখানে ঢুকে কর্তব্যরত মহিলা কর্মীদের সঙ্গে অসভ্যতা করার অভিযোগ উঠল একদল মদ্যপের বিরুদ্ধে। মহিলা স্বেচ্ছাসেবীদের সঙ্গে অশালীন আচরণ করায় দু’জনকে সোমবার দুপুরে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের নাম দেবাশীষ হালদার এবং বিষ্টু নাথ। এর আগে এক জনকে গ্রেফতার করেছিল পুলিশ। সবমিলিয়ে এই ঘটনায় গ্রেফতার হয়েছেন তিনজন।

সেখানকার স্থানীয় বাসিন্দা এবং ক্লাব সদস্যদের অভিযোগ, বেশ কিছুদিন ধরে একটি মুদিখানা দোকান থেকে মদ বিক্রি হয়। সেই দোকানের পাশেই চলে মদের ঠেক। সেই ঠেক থেকেই এক ব্যক্তি অক্সিজেন পার্লারে ঢুকে মহিলা কর্মীদের সঙ্গে অসভ্যতা করে বলে অভিযোগ। সে সময় কয়েক জন বাইরেও দাঁড়িয়ে ছিল বলে জানা গিয়েছে।

ওই অক্সিজেন পার্লারে রবিবার রাতে ৫ জন মহিলা কর্তব্যরত ছিলেন। সে সময়ই এই ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে উত্তরপাড়া থানার পুলিশ। সুমনা ঘোষ নামে সেখানে কর্মরত একজন বলেছেন, এই ঘটনার পর তাঁরা নিরাপত্তার অভাব বোধ করছেন। এ রকম চললে অক্সিজেন পার্লার বন্ধ করে দিতে হবে। প্রগতি সংঘ ক্লাবের সদস্য সুরজিৎ চোধুরী বলেছেন, ‘‘অনেক কষ্ট করে এই অক্সিজেন পার্লার চালানো হচ্ছে। কিছু মদ্যপের জন্য তা বন্ধ হয়ে গেলে ক্ষতি হবে এলাকার মানুষেরই।’’ গত ৩ মাস ধরে সেখানকার একটি মুদিখানা দোকানে মদ বিক্রি করা হয় বলেও অভিযোগ করেছেন তিনি। ক্লাব সদস্যদের অক্সিজেন পার্লার চালানোর জন্য সব রকম নিরাপত্তার আশ্বাস দেওয়া হয়েছে বলে জানিয়েছে উত্তরপাড়া থানার পুলিশ।

Advertisement

ঘটনার তদন্তে প্রগতি সংঘ ক্লাবে যান চন্দননগর পুলিশের এসিপি গোলাম সারওয়ার। উত্তরপাড়া পুরসভার পুর প্রশাসক দিলীপ যাদব। দিলীপ বলেছেন, ‘‘প্রগতি সংঘ ভাল কাজ করছে। সেই কাজ যারা বাধা দিচ্ছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। পুলিশে ইতিমধ্যেই অভিযোগ দায়ের হয়েছে। আমি পুলিশকে বলেছি ব্যবস্থা নিতে।’’



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement