Advertisement
২০ এপ্রিল ২০২৪
arrest

তোলা চাওয়ার অভিযোগে হাওড়ায় ধৃত তৃণমূল কর্মী, খোঁজ চলছে আরও কয়েক জন দুষ্কৃতীর

অভিযুক্ত তৃণমূল কর্মীর নাম সাজ্জাদ আলি। তাঁকে বুধবার রাতে গ্রেফতার করে সাঁকরাইল থানার পুলিশ। ওই ঘটনায় আরও কয়েক জন জড়িত।

One TMC worker arrested over the charge of extortion at Howrah

ধৃত তৃণমূল কর্মী। প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২৫ মে ২০২৩ ১৬:৪৫
Share: Save:

হাওড়ার শালিমার পেন্টস কারখানায় মোটা টাকা তোলা চাওয়া এবং মারধরের অভিযোগে গ্রেফতার করা হল এক তৃণমূল কর্মীকে। এ নিয়ে সম্প্রতি সাঁকরাইল থানায় অভিযোগ জানিয়েছিলেন কর্তৃপক্ষ। তার পর গ্রেফতার করা হয় অভিযুক্তকে। ধৃতকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

তদন্তকারীদের সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত তৃণমূল কর্মীর নাম সাজ্জাদ আলি। তাঁকে বুধবার রাতে গ্রেফতার করে সাঁকরাইল থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ঘটনায় আরও কয়েক জন জড়িত। তাঁদের সন্ধানে তল্লাশি চালানো হচ্ছে। ধৃত সাজ্জাদের বিরুদ্ধে তোলা চাওয়া, মারধর-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। ওই ঘটনায় আরও তদন্ত চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

আইএনটিটিইউসির হাওড়া জেলার সভাপতি প্রাণকৃষ্ণ মজুমদার জানিয়েছেন, কোনও কারখানাতে ঢুকে কিছু করতে হলে তা নেতৃত্বকে জানাতে হয়। কিন্তু এ সব ক্ষেত্রে সাজ্জাদ কিছুই করেননি বলে অভিযোগ প্রাণকৃষ্ণের। তিনি কেন কারখানায় যেতেন তা দলীয় স্তরে খতিয়ে দেখা হচ্ছে বলেও জানিয়েছেন তৃণমূলের ওই শ্রমিক সংগঠনের নেতা। তিনি আরও জানিয়েছেন, সাজ্জাদ কোনও পদে নেই। তবে তিনি দলীয় কর্মী বলে স্বীকার করে নিয়েছেন প্রাণকৃষ্ণ। রাজ্যের সমবায় মন্ত্রী অরূপ রায় বলেন, ‘‘এ ধরনের কাজ দল বরদাস্ত করে না। পুলিশ যথাযথ ব্যবস্থা নিয়েছে। আইন আইনের পথে চলবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest tmc worker Shalimar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE