Advertisement
২২ জুলাই ২০২৪
Drowning

হাওড়ায় দু’টি ঘটনায় জলে ডুবে মৃত্যু দুই নাবালকের

দ্বিতীয় ঘটনাটি ঘটে শুক্রবার দুপুরে, বাঁকড়ার বাদামতলায়। সেখানে মামার বাড়িতে বেড়াতে এসে দাদার সঙ্গে পুকুরে স্নান করতে নেমে তলিয়ে যায় জিশান আনসারি (১২) নামে এক নাবালক।

Representative Image

—প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৫ জুন ২০২৪ ০৭:১৩
Share: Save:

‌বৃহস্পতিবার বিকেল থেকে শুক্রবার দুপুরের মধ্যে দু’টি ঘটনায় পুকুরে ডুবে মৃত্যু হল দুই নাবালকের। প্রথম ঘটনাটি ঘটে হাওড়ার লিলুয়ার ঘুঘুপাড়ায়। পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যায় নিখোঁজ হয়ে যাওয়ার পরে রাতে লিলুয়ার ঘুঘুপাড়ার আমবাগান এলাকার একটি পুকুর থেকে রোহিত মাইতি (১৪) নামে এক কিশোরের দেহ উদ্ধার হয়। পরিবারের দাবি, সন্ধ্যায় বাড়িতে কিছু না জানিয়েই বেরিয়ে গিয়েছিল রোহিত। অনেক রাতেও সে বাড়ি না ফেরায় লিলুয়া থানায় বিষয়টি জানিয়েছিলেন পরিবারের সদস্যেরা। তার পরে রাতেই বাড়ি থেকে কিছুটা দূরে একটি পুকুর থেকে দেহ উদ্ধার হয় রোহিতের। পুলিশ তদন্ত শুরু করেছে।

দ্বিতীয় ঘটনাটি ঘটে শুক্রবার দুপুরে, বাঁকড়ার বাদামতলায়। সেখানে মামার বাড়িতে বেড়াতে এসে দাদার সঙ্গে পুকুরে স্নান করতে নেমে তলিয়ে যায় জিশান আনসারি (১২) নামে এক নাবালক। জিশানের বাড়ি বাঁকড়ার মণ্ডলপাড়ায়। মামার বাড়িতে এসে দুপুরে দাদার সঙ্গে বাড়ির কাছেই একটি পুকুরে স্নান করতে নামে সে। তখনই তলিয়ে যায় জিশান। পরে দেহ উদ্ধার করে স্থানীয় নার্সিংহোমে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা জিশানকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় জিশানের পরিবারের লোকজন ও প্রতিবেশীরা ক্ষিপ্ত হয়ে ওঠেন। তাঁরা নার্সিংহোমে ভাঙচুর চালান বলে অভিযোগ। পরে বাঁকড়া পুলিশ ফাঁড়ি থেকে বিশাল বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Howrah liluah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE