Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Howrah

Howrah Women-Child Missing: তিন দিন কেটে গেলেও খোঁজ মেলেনি বালির একই পরিবারের দুই বধূ এবং শিশুর, বাড়ছে রহস্য

পরিবার ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিখোঁজদের শেষ মোবাইলের টাওয়ার লোকেশন শ্রীরামপুরের রয় এমসি ভাদুড়ি লাহিড়ী স্ট্রিটের।

অনন্যা, আয়ুশ এবং রিয়া।

অনন্যা, আয়ুশ এবং রিয়া। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বালি শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২১ ১৬:৪৬
Share: Save:

এখনও খোঁজ মেলেনি নিশ্চিন্দার আনন্দনগরের কর্মকার পরিবারের তিন জনের। গত ১৫ ডিসেম্বর (বুধবার) বেলা ১২টায় শীতের পোশাক কেনাকাটা করতে বাড়ি থেকে বেরোনোর পর থেকে আর কোনও সন্ধান নেই বধূ অনন্যা কর্মকার, তাঁর জা রিয়া কর্মকার এবং রিয়ার সাত বছরের ছেলে আয়ুশ কর্মকারের।

পরিবারের সদস্যেরা কখনও থানা কখনো বিভিন্ন আত্মীয়ের বাড়ি দৌড়াদৌড়ি করছেন। কিন্তু এখনও পর্যন্ত সেই উদ্যোগ নিষ্ফল। কোথায় গেলেন দুই গৃহবধূ এবং সাত বছরের শিশু? উৎকণ্ঠায় বাড়ির লোকজন। উদ্বেগ বাড়ছে ক্রমশ।

পারিবারিক এবং পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিখোঁজদের শেষ মোবাইলের টাওয়ার লোকেশন শ্রীরামপুরের রয় এমসি ভাদুড়ি লাহিড়ী স্ট্রিটের। কিন্তু সেখানে কারও হদিস পাওয়া যায়নি। পারিবারিক সূত্রে জানা গিয়েছে, নিখোঁজ হওয়ার দিন সকালে একটি ফোন নম্বর থেকে বেশ কয়েকবার ফোন এসেছিল রিয়ার মোবাইলে। পুলিশকে জানানো হলে সেই নম্বরের ঠিকানা বার করে চন্দননগরে পৌঁছালে দেখা যায় সেটি ওই পরিবারেরই এক আত্মীয়ের নম্বর।

শ্রীরামপুর থানার সঙ্গে যোগাযোগ করে এলাকা তল্লাশি সিসিটিভি খতিয়ে দেখার কাজ শুরু করেছে নিশ্চিন্দা থানার পুলিশ। কিন্তু এখনও পর্যন্ত কিছুই পাওয়া যায়নি।। শাশুড়ি মিতা কর্মকার বলেন, ‘‘দুই বৌমার সঙ্গে নাতিও রয়েছে। কী হয়েছে, কিছুই বুঝতে পারছি না।’’ এই পরিস্থিতিতে আতঙ্কে পরিবারের সকলেই। অনন্যাদের ফিরে আসার পথ চেয়ে বসে আছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Howrah Missing srirampur Hooghly Bally
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE