Advertisement
২০ জুন ২০২৪
Bandel

বৃষ্টিতে জলমগ্ন ব্যান্ডেলের মিলিটারি কলোনি, প্রতিবাদে জিটি রোড অবরোধ

বাসিন্দাদের অভিযোগ, নিকাশি ব্যবস্থা বেহাল থাকার কারণেই অল্প বৃষ্টিতেই জল জমে যায়। রাস্তা উপচে জল ঢুকে যায় বেশ কয়েকটি বাড়িতে।

জিটি অবরোধ করেছেন বাসিন্দারা

জিটি অবরোধ করেছেন বাসিন্দারা নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
হুগলি শেষ আপডেট: ১৬ জুন ২০২১ ১৬:৫৬
Share: Save:

রাতভর বৃষ্টিতে জল জমল হুগলি চুঁচুড়া পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের অন্তর্গত ব্যান্ডেলের মিলিটারি কলোনিতে। জল জমে যাওয়ার জন্য এলাকার বেহাল নিকাশি ব্যবস্থাকেই দায়ী করেছেন বাসিন্দারা। বাসিন্দাদের অভিযোগ, নিকাশি ব্যবস্থা বেহাল থাকার কারণেই সামান্য বৃষ্টিতেই জল জমে যায়। বুধবার সকালে জল নিকাশি ব্যবস্থা উন্নতির দাবিতে জিটি রোড অবরোধ করে বিক্ষোভ দেখান বাসিন্দারা। চুঁচুড়া থানার পুলিশ গিয়ে অবরোধ তোলে।

মঙ্গলবার রাতভর বৃষ্টি হয় হুগলি জেলার বিভিন্ন এলাকায়। সকালেও চলতে থাকে বৃষ্টি। আর এই বৃষ্টিতেই জলমগ্ন হয়ে পড়ে হুগলি চুঁচুড়া পুরসভার বিভিন্ন এলাকা। কেওটা মিলিটারি কলোনিতে রাস্তা উপচে জল ঢুকে যায় বেশ কয়েকটি বাড়িতে। নিকাশি বেহাল থাকায় জল বেরোতে দেরি হচ্ছে, এই অভিযোগ তুলে জিটি রোড অবরোধ করেন বাসিন্দারা।

চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার বলেন, ‘‘অনেক জায়গায় দেখা যাচ্ছে, নর্দমার উপর দোকান তৈরি হয়েছে। তাদের নোটিস ধরানো হয়েছে দোকান সরিয়ে ফেলতে। নর্দমাগুলো ধীরে ধীরে পরিষ্কার করা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE